শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৪:২৩ অপরাহ্ন
শিরোনাম :
জাতির পিতার সমাধিতে ত্রাণ প্রতিমন্ত্রীর শ্রদ্ধা নিবেদন প্রতিবন্ধীদের মূল ধারায় আনার প্রচেষ্টা আছে সরকারের : সমাজকল্যাণ মন্ত্রী দেশ ও জনগণের জন্য কাজ করতে আওয়ামী লীগের নেতা-কর্মীদের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান আন্তজার্তিক পর্যায়ে বাংলাদেশ পুলিশ আর্চারি ক্লাবের স্বর্ণ জয় কিশোর গ্যাং এর প্রধান ডাকাতি মামলার আসামী গ্রেফতারের নিউজ করায় সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা মামলা মির্জাপুরে আল-হিদায়াহ সংগঠনের উদ্যোগে ভেঙ্গে যাওয়া ব্রীজ সংস্কার সিংড়া বৈদ্যুতিক শর্ট সার্কিটের আগুনে ১৩টি দোকান ভূস্মীভূত থাই পিএমও-তে প্রধানমন্ত্রীকে উষ্ণ আন্তরিক অভ্যর্থনা গ্রাহকের অর্ডারের অ্যাপল পণ্য যেভাবে হাতিয়ে নিচ্ছেন স্ক্যামাররা নালিতাবাড়ীতে বন্যহাতির আক্রমণে কৃষকের মৃত্যু

চাঁপাইনবাবগঞ্জে মাদক সেবনের দায়ে আটক-৪

সেলিম খান, চাঁপাইনবাবগঞ্জ
  • Update Time : সোমবার, ৪ মার্চ, ২০২৪
  • ২৮৪ Time View

চাঁপাইনবাবগঞ্জে মাদক সেবন ও বিক্রয়ের অপরাধে চার জনকে আটক করেছে র্যাব-৫। বরিবার দিবাগত রাতে জেলার সদর থানাধীন মহানন্দা নদীর পাড় এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

আটককৃরতা হলেন, সদর উপজেলা বালিয়াডাঙ্গা এলাকার মৃত তফতরের ছেলে মোঃ তসিকুল হোসেন (৪২) মৃত অনু মিয়ার ছেলে মোঃ জাহাঙ্গীর আলম (৩৭) সাইদুর রহমানের ছেলে মোঃ সাহাদাত হোসেন (৩২) মৃত গোলাম মোস্তফার ছেলে মোঃ আরিফ (৩৬)। আজ দুপুরে সিপিসি-১ চাঁপাইনবাবগঞ্জ র্যাব ক্যাম্পের পাঠানো এক পেস বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানায় র্যাব।

্যাব জানায়, আটককৃত আসামীরা একটি সংঘবদ্ধ মাদক ব্যবসায়ী চক্র। তারা সীমান্তবর্তী এলাকা থেকে মাদক সংগ্রহ করে চাঁপাইনবাবগঞ্জ জেলার বিভিন্ন এলাকায় সরবরাহ করত। এ ঘটনায় চাঁপাইনবাবগঞ্জ জেলার সদর থানায় মামলা রুজু করা হয়েছে।

ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category