রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০১:০৮ অপরাহ্ন
শিরোনাম :
গরমে স্কুল বন্ধ রাখায় মত জনস্বাস্থ্য বিশেষজ্ঞদের নড়াইলে নবনির্মিত স্বাস্থ্য কমপ্লেক্সের ভবন উদ্বোধন করলেন: স্বাস্থ্যমন্ত্রী পবা সাব রেজিস্ট্রারের ঘুষ বানিজ্যের হাতিয়ার রনি-নাদিম সিন্ডিকেট এক পশলা বৃষ্টি চেয়ে কান্নায় ভেঙে পড়লেন শতাধিক মুসল্লি জাতির পিতার সমাধিতে ত্রাণ প্রতিমন্ত্রীর শ্রদ্ধা নিবেদন প্রতিবন্ধীদের মূল ধারায় আনার প্রচেষ্টা আছে সরকারের : সমাজকল্যাণ মন্ত্রী দেশ ও জনগণের জন্য কাজ করতে আওয়ামী লীগের নেতা-কর্মীদের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান আন্তজার্তিক পর্যায়ে বাংলাদেশ পুলিশ আর্চারি ক্লাবের স্বর্ণ জয় কিশোর গ্যাং এর প্রধান ডাকাতি মামলার আসামী গ্রেফতারের নিউজ করায় সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা মামলা মির্জাপুরে আল-হিদায়াহ সংগঠনের উদ্যোগে ভেঙ্গে যাওয়া ব্রীজ সংস্কার

পন্য বিক্রিতে অতিরিক্ত মুনাফা না করার আহ্বান

সেলিম খান, চাঁপাইনবাবগঞ্জ
  • Update Time : রবিবার, ৩ মার্চ, ২০২৪
  • ১২৫ Time View

রমজান মাসে পন্য বিক্রিতে অতিরিক্ত মুনাফা না করার জন্য ব্যবসায়ীদের প্রতি আহ্বান জানিয়েছেন চাঁপাইনবাবগঞ্জের সংসদ সদস্য আব্দুল ওদুদ। নিত্যপ্রয়োজনীয় ভোগ্য পন্যর সরবরাহ ও মূল্য স্থিতিশীল রাখার বিষয়ে শনিবার বিকালে চাঁপাইনবাবগঞ্জ চেম্বারের আয়োজনে ব্যবসায়ীদের মতবিনিময় সভায় তিনি এ আহ্বান জানান।

সংসদ সদস্য আব্দুল ওদুদ বলেন, সাধারন মানুষকে একটু স্বস্তি দিতে ্আপনারা যদি একটু কম দামে পন্য বিক্রি করেন তাহলে, সমাজে সন্মান পাবেন। লাভের চেয়ে সন্মান অনেক বড় বিষয়। আপনারা ব্যবসায়ীরা যাতে সুন্দর ভাবে ব্যবসা পরিচালনা করতে পারেন, সেই লক্ষ্যে প্রশাসনের পক্ষ থেকে সবধরনের সহযোগিতা করা হবে।

চাঁপাইনবাবগঞ্জ চেম্বারের সভাপতি আব্দুল ওয়াহেদের সভাপতিত্বে মতবিনিময়ে আরো বক্তব্য দেন,ভারপ্রাপ্ত জেলা প্রশাসক দেবেন্দ্রনাথ উঁরাও, ব্যবসায়ী মাসুদ রানা,সাদিকুল ইসলাম, বাহরাম আলীসহ অনান্যরা।

মতবিনিময় সভায় জানানো হয় রাজশাহী, নঁওগার চেয়েও যেন চাঁপাইনবাবগঞ্জে নিত্য প্রয়োজনীয় পন্যের দাম কম থাকে যে বিষয়ে চেম্বারের পক্ষ থেকে বাজার মনিটরিং টিম গঠন করা হয়েছে। এসময় ব্যবসায়ীরা রমজান মাসে স্বল্প মুনাফায় পন্য বিক্রি করার প্রতিশ্রুতি দেন।

ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category