শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১১:১৪ অপরাহ্ন
শিরোনাম :
জাতির পিতার সমাধিতে ত্রাণ প্রতিমন্ত্রীর শ্রদ্ধা নিবেদন প্রতিবন্ধীদের মূল ধারায় আনার প্রচেষ্টা আছে সরকারের : সমাজকল্যাণ মন্ত্রী দেশ ও জনগণের জন্য কাজ করতে আওয়ামী লীগের নেতা-কর্মীদের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান আন্তজার্তিক পর্যায়ে বাংলাদেশ পুলিশ আর্চারি ক্লাবের স্বর্ণ জয় কিশোর গ্যাং এর প্রধান ডাকাতি মামলার আসামী গ্রেফতারের নিউজ করায় সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা মামলা মির্জাপুরে আল-হিদায়াহ সংগঠনের উদ্যোগে ভেঙ্গে যাওয়া ব্রীজ সংস্কার সিংড়া বৈদ্যুতিক শর্ট সার্কিটের আগুনে ১৩টি দোকান ভূস্মীভূত থাই পিএমও-তে প্রধানমন্ত্রীকে উষ্ণ আন্তরিক অভ্যর্থনা গ্রাহকের অর্ডারের অ্যাপল পণ্য যেভাবে হাতিয়ে নিচ্ছেন স্ক্যামাররা নালিতাবাড়ীতে বন্যহাতির আক্রমণে কৃষকের মৃত্যু

‘নির্বাচন এখন মুখ্য বিষয় নয়, প্রয়োজন জাতীয় ঐক্য’

অনলাইন রিপোর্ট
  • Update Time : মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৭২ Time View
ছবি : সংগৃহীত

বিএনপির ভাইস চেয়ারম্যান আবদুল্লাহ আল নোমান বলেছেন, নির্বাচন এখন মুখ্য বিষয় নয়, আমাদের প্রয়োজন জাতীয় ঐক্য।

 

মঙ্গলবার (২৭ ফেব্রুয়ারি) জাতীয় প্রেস ক্লাবে এক গোলটেবিল বৈঠকে তিনি এ কথা বলেন।

 

আল নোমান বলেন, ২০০৮ সালে একটি জনসভায় খালেদা জিয়া বলেছিলেন, রাজনৈতিক দলগুলোর মধ্যকার বিরোধ দূর করা হবে। কিন্তু আজকের দিনে এই কথা চিন্তাও করা যায় না। কারণ, দেশ হায়েনাদের কবলে রয়েছে।

 

তিনি বলেন, আমাদের কর্মসূচি জনগণের জন্যই। আমাদের এক দফা এক দাবিকে ধারণ করে সবাইকে এগিয়ে যেতে হবে। রাজনীতিতে হতাশার জায়গা নেই।

 

বিএনপির এই নেতা বলেন, ভোটাধিকারের বিরুদ্ধে আওয়ামী লীগ যে ষড়যন্ত্র করেছে, তা ভেঙে দিতে হবে। এগিয়ে যেতে হলে জাতীয় ঐক্যের প্রয়োজন। রাজনৈতিক স্ট্রাকচার না থাকলে হায়েনাদের কবল থেকে দেশকে রক্ষা করা যাবে না।

 

আল নোমান আরও বলেন, আমাদের এমন একটি পরিস্থিতি সৃষ্টি করতে কবে, যাতে শাসক দল পরাজিত হয়। আমরা যে বিজয় অর্জন করতে পারিনি, তা নয়। আমরা সামনের দিকে এগোচ্ছি।

 

বিএনপির এই ভাইস চেয়ারম্যান বলেন, গত ২৮ অক্টোবর যখন সব ভেঙেচুরে দেওয়া হলো, তখন আমি বলেছিলাম কথা কম, কাজ বেশি। এটাকে সামনে রেখে এগিয়ে গেলেই সফলতা পাওয়া যাবে। আন্দোলন ছাড়া ঐক্য আসবে না।

ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category