শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১২:২৩ অপরাহ্ন
শিরোনাম :
জাতির পিতার সমাধিতে ত্রাণ প্রতিমন্ত্রীর শ্রদ্ধা নিবেদন প্রতিবন্ধীদের মূল ধারায় আনার প্রচেষ্টা আছে সরকারের : সমাজকল্যাণ মন্ত্রী দেশ ও জনগণের জন্য কাজ করতে আওয়ামী লীগের নেতা-কর্মীদের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান আন্তজার্তিক পর্যায়ে বাংলাদেশ পুলিশ আর্চারি ক্লাবের স্বর্ণ জয় কিশোর গ্যাং এর প্রধান ডাকাতি মামলার আসামী গ্রেফতারের নিউজ করায় সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা মামলা মির্জাপুরে আল-হিদায়াহ সংগঠনের উদ্যোগে ভেঙ্গে যাওয়া ব্রীজ সংস্কার সিংড়া বৈদ্যুতিক শর্ট সার্কিটের আগুনে ১৩টি দোকান ভূস্মীভূত থাই পিএমও-তে প্রধানমন্ত্রীকে উষ্ণ আন্তরিক অভ্যর্থনা গ্রাহকের অর্ডারের অ্যাপল পণ্য যেভাবে হাতিয়ে নিচ্ছেন স্ক্যামাররা নালিতাবাড়ীতে বন্যহাতির আক্রমণে কৃষকের মৃত্যু

মাদারীপুরের শিবচরে মেয়ে জামাইকে আনতে হেলিকপ্টার পাঠিয়েছেন ইতালি প্রবাসী শ্বশুর 

মাদারীপুর প্রতিনিধি
  • Update Time : সোমবার, ২৬ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৩৫ Time View
শুক্রবার (২৩ ফেব্রুয়ারি) দুপুরে সেই হেলিকপ্টারে চড়ে শ্বশুরবাড়ি যান বর। সেখানে বিয়ের আনুষ্ঠানিকতা শেষে নববধূকে হেলিকপ্টারে নিয়ে নিজ বাড়িতে ফেরেন বর নুরুজ্জামান।
এই আয়োজন দেখতে অতিথিসহ শত শত মানুষ ভিড় জমান বিয়ে বাড়িতে। বিয়েতে অংশ নিয়ে খুশি এলাকাবাসীও।
জানা যায়, উপজেলার বাঁশকান্দি ইউনিয়নের সানকিরচর গ্রামের নাজিমউদ্দিন নাদিম বেপারী দীর্ঘদিন ধরে ইতালিতে বসবাস করছেন। একমাত্র মেয়ে সাইদ শিরিনসহ পরিবারের সদস্যরাও দীর্ঘদিন ধরে ইতালিতেই থাকেন। নাদিম তার মেয়ে সাইদ শিরিনের বিয়ে ঠিক করেন একই ইউনিয়নের বাঁশকান্দি গ্রামের দেলোয়ার মুন্সির ছেলে জাপান প্রবাসী নুরুজ্জামান মুন্সির সঙ্গে।

আরো ভিডিও দেখুন

পরিবারের সিদ্ধান্ত অনুযায়ী শুক্রবার নুরুজ্জামান ও শিরিনের বিয়ের দিন ধার্য করা হয়। নাদিমের ইচ্ছে আদরের মেয়ের জামাইকে হেলিকপ্টারে করে নিজ বাড়িতে যাবেন ও মেয়েকে হেলিকপ্টারে চড়িয়েই শ্বশুরবাড়ি পাঠাবেন।

আরো ভিডিও দেখুন

এজন্য হেলিকপ্টার ভাড়া করে বরের বাড়িতে পাঠান নাদিম।
পরে শুক্রবার দুপুরে হেলিকপ্টারে চড়ে শ্বশুরবাড়ি যান বর। সেখানে বিয়ের আনুষ্ঠানিকতা শেষে নববধূকে হেলিকপ্টারে নিয়ে নিজ বাড়িতে ফিরে যান নুরুজ্জামান। এই আয়োজন দেখতে ও নিমন্ত্রণে আসা অতিথিসহ শত শত মানুষ ভিড় জমান বিয়ে বাড়িতে।

ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category