সোমবার, ০৬ মে ২০২৪, ০৮:৪৫ পূর্বাহ্ন
শিরোনাম :

ঢাকা ১৯ সংসদ নির্বাচনে সাভার আশুলিয়ার মাঠ কাঁপাচ্ছেন মুরাদ জং

শাহাদাৎ হোসেন সরকার, আশুলিয়া
  • Update Time : শনিবার, ৩০ ডিসেম্বর, ২০২৩
  • ২৪৮ Time View

জাতীয় সংসদ নির্বাচন ২০২৪ ঢাকা ১৯ সাভার আশুলিয়ায় নির্বাচনী মাট কাঁপাচ্ছেন ঈগল মার্কার স্বতন্ত্র প্রার্থী মুরাদ জং। দীর্ঘদিন সাভার আশুলিয়া থেকে আড়ালে থাকা সাবেক সংসদ সদস্য মুরাদ জং এবার জাতীয় সংসদ নির্বাচন স্বতন্ত্র এমপি প্রার্থী হয়ে ঈগল মার্কায় নির্বাচন করবেন এমন খবরে জেগে উঠেছে ভক্ত সমর্থন।

গত ১৯ তারিখ প্রতীক নির্বাচনের পর নির্বাচনী মাঠ যেন ভক্ত সমর্থন নেতাকর্মীদের দিয়ে কানায় কানায় ভর্তি, চলছে সভা সমাবেশ সহ উঠান বৈঠক চাওয়া হচ্ছে ভোট দেয়া হচ্ছে বিভিন্ন প্রতিশ্রুতি। তবে সাভার আশুলিয়ার চা দোকান থেকে শুরু করে সকলের মুখে রয়েছে মুরাদ জংয়ের নাম।

অনেকেই বলছেন মুরাদ জং সাভার আশুলিয়ার বাঘ। তবে থেমে নেই ডাঃ এনামুর রহমান ত্রাণ প্রতিমন্ত্রী ঢাকা ১৯, নৌকার প্রার্থী সাভার আশুলিয়া। দলীয় প্রার্থী হওয়ায় তিনিও কিন্তু মাঠে রয়েছেন সক্রিয় ভূমিকায়। করছেন গণসংযোগ উঠান বৈঠক সহ বিভিন্ন প্রোগ্রাম।

অন্যদিকে ট্রাক প্রতিকে স্বতন্ত্র প্রার্থী এমপি প্রার্থী হিসেবে স্থানীয় শ্রমিক নেতাদের সমন্বয়ে নির্বাচনী মাঠে রয়েছেন আশুলিয়ার ধামসোনা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মোঃ সাইফুল ইসলাম। তার জায়গা থেকেও তিনি রয়েছেন সক্রিয় অবস্থানে।

নির্বাচনীয় উঠান বৈঠকে কেউ কাউকে দিচ্ছেন না ছার, একজন দিচ্ছেন আর একজনের দোষ, সাভার আশুলিয়ার সাধারণ জনগণ বলছেন তিনজন প্রার্থীই হেভি ওয়েট তবে শীর্ষে রয়েছে ঈগল প্রতীকের স্বতন্ত্র প্রার্থী মুরাদ জং। অনেকেই বলছেন সাভার আশুলিয়ার মাটি মুরাদ জং এর ঘাটি। সচেতন মহল বলছেন কারো থেকে কেউ কম নয় তবে নির্বাচন ৭ জানুয়ারির পরেই বোঝা যাবে কে হবে সাভার আশুলিয়ার বাঘ।

ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category