রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৮:২৫ পূর্বাহ্ন
শিরোনাম :
গরমে স্কুল বন্ধ রাখায় মত জনস্বাস্থ্য বিশেষজ্ঞদের নড়াইলে নবনির্মিত স্বাস্থ্য কমপ্লেক্সের ভবন উদ্বোধন করলেন: স্বাস্থ্যমন্ত্রী পবা সাব রেজিস্ট্রারের ঘুষ বানিজ্যের হাতিয়ার রনি-নাদিম সিন্ডিকেট এক পশলা বৃষ্টি চেয়ে কান্নায় ভেঙে পড়লেন শতাধিক মুসল্লি জাতির পিতার সমাধিতে ত্রাণ প্রতিমন্ত্রীর শ্রদ্ধা নিবেদন প্রতিবন্ধীদের মূল ধারায় আনার প্রচেষ্টা আছে সরকারের : সমাজকল্যাণ মন্ত্রী দেশ ও জনগণের জন্য কাজ করতে আওয়ামী লীগের নেতা-কর্মীদের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান আন্তজার্তিক পর্যায়ে বাংলাদেশ পুলিশ আর্চারি ক্লাবের স্বর্ণ জয় কিশোর গ্যাং এর প্রধান ডাকাতি মামলার আসামী গ্রেফতারের নিউজ করায় সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা মামলা মির্জাপুরে আল-হিদায়াহ সংগঠনের উদ্যোগে ভেঙ্গে যাওয়া ব্রীজ সংস্কার

গোপালগঞ্জে প্রকৌশলী ওবায়দুর রহমানের অকাল মৃত্যুতে এলজিইডির শোক প্রকাশ

কে এম সাইফুর রহমান, গোপালগঞ্জ
  • Update Time : রবিবার, ১৭ ডিসেম্বর, ২০২৩
  • ১৫০ Time View

গোপালগঞ্জ সদর উপজেলা এলজিইডির উপ-সহকারী প্রকৌশলী ওবায়দুর রহমানের অকাল মৃত্যুতে গোপালগঞ্জ এলজিইডি’র পক্ষ থেকে গভীর শোক প্রকাশ করা হয়েছে।

শুক্রবার (১৫ ডিসেম্বর) রাত আনুমানিক ৮:০০ ঘটিকায় হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে তিনি ইন্তেকাল করেন। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইল্লাহি রাজিউন) মৃত্যুকালে মরহুমের বয়স ছিলো ৪৪ বছর। কর্মজীবনে তিনি একজন সৎ, সুদক্ষ, সদালাপী, কর্মনিষ্ঠ ও বিনয়ী কর্মকর্তা হিসেবে বেশ পরিচিত ছিলেন।

পারিবারিক জীবনে তিনি এক পুত্র ও এক কন্যা সন্তানের জনক ছিলেন। তার অকাল মৃত্যুতে এলজিইডি গোপালগঞ্জ পরিবার গভীরভাবে শোকাহত। মরহুমের রুহের মাগফিরাত কামনায় সকলের নিকট দোয়া চেয়েছেন গোপালগঞ্জ এলজিইডি পরিবার।

ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category