রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৩:০৪ পূর্বাহ্ন
শিরোনাম :
গরমে স্কুল বন্ধ রাখায় মত জনস্বাস্থ্য বিশেষজ্ঞদের নড়াইলে নবনির্মিত স্বাস্থ্য কমপ্লেক্সের ভবন উদ্বোধন করলেন: স্বাস্থ্যমন্ত্রী পবা সাব রেজিস্ট্রারের ঘুষ বানিজ্যের হাতিয়ার রনি-নাদিম সিন্ডিকেট এক পশলা বৃষ্টি চেয়ে কান্নায় ভেঙে পড়লেন শতাধিক মুসল্লি জাতির পিতার সমাধিতে ত্রাণ প্রতিমন্ত্রীর শ্রদ্ধা নিবেদন প্রতিবন্ধীদের মূল ধারায় আনার প্রচেষ্টা আছে সরকারের : সমাজকল্যাণ মন্ত্রী দেশ ও জনগণের জন্য কাজ করতে আওয়ামী লীগের নেতা-কর্মীদের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান আন্তজার্তিক পর্যায়ে বাংলাদেশ পুলিশ আর্চারি ক্লাবের স্বর্ণ জয় কিশোর গ্যাং এর প্রধান ডাকাতি মামলার আসামী গ্রেফতারের নিউজ করায় সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা মামলা মির্জাপুরে আল-হিদায়াহ সংগঠনের উদ্যোগে ভেঙ্গে যাওয়া ব্রীজ সংস্কার

রামপালে সাংবাদিকদের সাথে নবাগত ওসির মতবিনিময় সভা

সুজন মজুমদার, (রামপাল) বাগেরহাট
  • Update Time : শনিবার, ১৬ ডিসেম্বর, ২০২৩
  • ২১৮ Time View

বাগেরহাটের প্রেসক্লাব রামপালের নেতৃবৃন্দের সাথে নবাগত ওসি সোমেন দাশ এর সাথে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (১৬ ডিসেম্বর) দুপুর ১২ টায় রামপাল থানার ওসির কক্ষে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

প্রেসক্লাব রামপালের সভাপতি এম, এ সবুর রানা’র সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় আলোচনা করেন ক্লাবের সি. সহ-সভাপতি মল্লিক মোতাহার হোসেন, কবির আকবর পিন্টু, সাধারণ সম্পাদক সুজন মজুমদার, সহ-সাধারণ সম্পাদক মো. শাহজালাল গাজী, প্রচার ও প্রকাশনা সম্পাদক সরদার মহিদুল ইসলাম, তথ্য ও ক্রীড়া সম্পাদক মেহেদী হাসান, সদস্য সুখময় ব্রম্ম, লায়লা সুলতানা, হারুন শেখ, শেখ সাগর আহমেদ, মুর্শিদা পারভীন, তুহিন মোল্লা, আজহারুল ইসলাম প্রমুখ।

নবাগত ওসি সোমেন দাশকে আইন শৃঙ্খলা রক্ষায় সার্বিক সহযোগিতার আশ্বাস প্রদান করে সাংবাদিক নেতৃবৃন্দরা বলেন, আমরা গণমুখী সাংবাদিকতা ও সরকারের উন্নয়নশীল সাংবাদিকতায় বিশ্বাস করি। এরই ধারাবাহিকতায় রামপালে আইন শৃঙ্খলা রক্ষায় পুলিশের গুরুত্বপূর্ণ ভূমিকার পাশাপাশি সাংবাদিকদের ও দায়িত্ব রয়েছে পুলিশকে ইতিবাচক কাজে সহযোগিতা করা।

নবাগত ওসি সোমেন দাশ বলেন, বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশের মাধ্যমে দেশ সেবায় সাংবাদিকদের অবদান অবিস্মরণীয়। পুলিশ ও সাংবাদিক অভিন্ন এক সম্পর্ক। আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে রামপালের আইন শৃঙ্খলা রক্ষায় আপনাদের সার্বিক সহযোগিতা কামনা করছি।

আপনারা সঠিক তথ্য প্রদান করে পুলিশকে সহযোগিতা করবেন। আমি আমার দায়িত্ব পালনকালে সর্বচ্চ সচেতন, সততা, নিষ্ঠা ও তৎপরতার সাথে কাজ করবো। পুলিশের জরদা সাংবাদিকদের জন্য সবসময়ই খোলা। উল্লেখ্য এর পূর্বে প্রেসক্লাব রামপাল এর পঞ্চম বর্ষপূর্তি উপলক্ষে বিভিন্ন সাংগঠনিক আলোচনা ও নতুন সদস্য অন্তর্ভুক্তসহ বিবিধ বিষয়ে সভায় সিন্ধান্ত গৃহীত হয়।

ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category