সোমবার, ০৬ মে ২০২৪, ১২:৫৮ পূর্বাহ্ন
শিরোনাম :

আক্কেলপুরে ককটেল বিষ্ফোরণের অপরাধে ৭ বিএনপি নেতাকর্মী আটক

শাদমান হাফিজ শুভ: আক্কেলপুর(জয়পুরহাট) প্রতিনিধি
  • Update Time : সোমবার, ৩০ অক্টোবর, ২০২৩
  • ১৭১ Time View
  • জয়পুরহাটের আক্কেলপুরে রবিবার সকালে ককটেল বিষ্ফোরণের অপরাধে উপজেলার ৭ জন বিএনপি’র নেতাকর্মীকে আটক করেছে আক্কেলপুর থানা পুলিশ। এ ঘটনায় আক্কেলপুর থানার এসআই জুয়েল ইসলাম বাদী হয়ে একটি মামলা দায়ের করে। ঘটনাস্থল উদ্ধার হয় ৩টি অবিষ্ফোরিত ককটেল, ১২ টি বাঁশের লাঠি ও ২৫ টি ভাঙ্গা আধলা ইট।
    আটককৃতরা হলেন, আক্কেলপুর উপজেলা ছাত্রদলের সাবেক সভাপতি সোহেল (৪০), বিএনপি সদস্য মিলন(৩০), আক্কেলপুর উপজেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম সাধারণ সম্পাদক সোহেল (৩২), আক্কেলপুর উপজেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহব্বায়ক শাহীন(৫০), বিএনপি সদস্য শামীম হোসেন (৩৬), বিএনপি সদস্য রিপন হোসেন(৩২) ও রুকিন্দীপুর ইউনিয়ন বিএনপির সাবেক যুগ্ম আহব্বায়ক আরিফ ইফতেখার আহম্মেদ রানা (৫১)।
    এজহার সূত্রে জানা গেছে, বিএনপি ও জামায়াতের ডাকা হরতালকে সফল করতে ২৯ অক্টোবর সকালে আক্কেলপুর পৌরসভা এলাকার মহিলা কলেজ সংলগ্ন রেল গেটের সামনে আক্কেরপুর টু জয়পুরহাট গামী পাকা রাস্তার উপরে নাশকতা ও অর্ন্তরগাতক মূলক কর্মকান্ড সংঘঠন করে দেশের অভ্যন্তরে আইন শৃঙ্খলার অবনতি ও জনমনে আতঙ্ক সৃষ্টির লক্ষ্যে আটককৃতরা সহ আরো ১৫/২০ বিএনপি ও জামায়াতের নেতাকর্মীরা সমবেত হয়েছে এমন গোপন সংবাদের ভিত্তিতে মামলার বাদী এসআই জুয়েল ইসলাম ও সঙ্গীয় ফোর্স ঘটনাস্থলে আসলে তারা পুলিশকে উদ্দেশ্য করে ককটেল বিষ্ফোরণ করে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এ সময় ঘটনাস্থল থেকে ৭ জন আটক হয় ও ১৫/২০ জন পালিয়ে যায়। উদ্ধার হয় ৩টি অবিষ্ফোরিত ককটেল, ১২ টি বাঁশের লাঠি ও ২৫ টি ভাঙ্গা আধলা ইট।
    আক্কেলপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) শাহিনুর রহমান বলেন,‘ আটকের পরে তাদের বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে’।

ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category