শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৪:২৬ অপরাহ্ন
শিরোনাম :
জাতির পিতার সমাধিতে ত্রাণ প্রতিমন্ত্রীর শ্রদ্ধা নিবেদন প্রতিবন্ধীদের মূল ধারায় আনার প্রচেষ্টা আছে সরকারের : সমাজকল্যাণ মন্ত্রী দেশ ও জনগণের জন্য কাজ করতে আওয়ামী লীগের নেতা-কর্মীদের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান আন্তজার্তিক পর্যায়ে বাংলাদেশ পুলিশ আর্চারি ক্লাবের স্বর্ণ জয় কিশোর গ্যাং এর প্রধান ডাকাতি মামলার আসামী গ্রেফতারের নিউজ করায় সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা মামলা মির্জাপুরে আল-হিদায়াহ সংগঠনের উদ্যোগে ভেঙ্গে যাওয়া ব্রীজ সংস্কার সিংড়া বৈদ্যুতিক শর্ট সার্কিটের আগুনে ১৩টি দোকান ভূস্মীভূত থাই পিএমও-তে প্রধানমন্ত্রীকে উষ্ণ আন্তরিক অভ্যর্থনা গ্রাহকের অর্ডারের অ্যাপল পণ্য যেভাবে হাতিয়ে নিচ্ছেন স্ক্যামাররা নালিতাবাড়ীতে বন্যহাতির আক্রমণে কৃষকের মৃত্যু

ম্যাটস বাগেরহাটে পবিত্র ঈদে মিলাদুন্নবী (সঃ) ও পুরষ্কার বিতরনী অনুষ্ঠান

মোঃ আমানুল্লাহ ফকির, বার্তা সম্পাদক
  • Update Time : বৃহস্পতিবার, ১০ মার্চ, ২০২২
  • ২৫৩ Time View

মেডিকেল এ্যাসিস্ট্যান্ট ট্রেনিং ইনস্টিটিউট,  বাগেরহাট কর্তৃক পবিত্র ঈদে মিলাদুন্নবী (সঃ) উপলক্ষে দুইদিন ব্যাপী ইসলামী সাংস্কৃতিক প্রতিযোগিতা ও পুরষ্কার বিতরনী অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

মেডিকেল এ্যাসিস্ট্যান্ট ট্রেনিং স্কুল (ম্যাটস), বাগেরহাট এর ১ম, ২য়, ৩য় বর্ষের শিক্ষার্থীদের উদ্যোগে ৯ ও ১০ ই মার্চ উক্ত অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।  আজ (১০-০৩-২২) সমাপনী ও পুরষ্কার বিতরনী পর্ব অনুষ্ঠিত হয়েছে।

পবিত্র ঈদে মিলাদুন্নবী (সঃ) ও পুরষ্কার বিতরনী অনুষ্ঠানের সভাপতি ছিলেন ডাঃ শংকর কুমার ঘোষ; অধ্যক্ষ, ম্যাটস, বাগেরহাট।

উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রুহুল আমিন  জুনিয়র লেকচারার, ম্যাটস  বাগেরহাট, নাইমা ফেরদৌস, অবঃ জুনিয়র লেকচারার,ম্যাটস, বাগেরহাট  সাইফুল ইসলাম, টিউটর ইন রেডিওগ্রাফি, জিল্লুর রহমান,  টিউটর ইন ফার্মেসী। আরো উপস্থিত ছিলেন হাফেজ মাও. মাহবুর রহমান, ইমাম ও খতিব, মুনিগঞ্জ জামে মসজিদ, হাফেজ মাও. মুদদাসসির হোসেন ইমাম ও খতিব বাগেরহাট সদর হাসপাতাল জামে মসজিদসহ আরো অনেকে।  এছাড়াও ম্যাটস বাগেরহাট এর সকল শিক্ষার্থী উপস্থিত ছিলেন।


১ম দিনে উপস্থাপনা করেন রাজিব হোসেন ও জহিরুল হক। ২য় দিনে উপস্থাপনা করেন মোঃ মাহামুদুল হাসান ও রাজিব হোসেন।

উক্ত অনুষ্ঠানের প্রতিযোগিতায় ১ম দিনে ছাত্রদের জন্য প্রতিযোগিতার বিষয় ছিল কুরআন তিলাওয়াত (হাফেজ ও মাদ্রাসায় পড়ুয়া শিক্ষার্থী), কুরআন তিলাওয়াত (সাধারণ শিক্ষার্থী), ইসলামী সংগীত। অনুষ্ঠানের ২য় দিনে ছাত্রীদের জন্য ইসলামিক কুইজ, কুরআন তিলাওয়াত ও ইসলামী সংগীত প্রতিযোগিতা।

প্রতিযোগিতা শেষে সমাপনী বক্তব্য ও প্রতিযোগিতায় বিজয়ীদের  পুরষ্কার বিতরনের মাধ্যমে উক্ত অনুষ্ঠানের সমাপ্তি হয়েছে।

ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category