বুধবার, ০৮ মে ২০২৪, ০৪:০৫ অপরাহ্ন
শিরোনাম :

মির্জাপুরে ঘুষ নেওয়ার অপরাধে দুই পুলিশ প্রত্যাহার

সবুজ রানা টাঙ্গাইল জেলা প্রতিনিধি
  • Update Time : রবিবার, ৬ মার্চ, ২০২২
  • ৯১ Time View

টাঙ্গাইলের মির্জাপুরে জুয়াড়ি-দের ধরে থানায় না নিয়ে এসে ঘুষ নিয়ে ছেড়ে দেওয়ার অভিযোগে থানার দুই(এ,এস,আই)এর বিরুদ্ধে।

ওই এ,এস,আই-কে প্রত্যাহার করা হয়েছে বলে আজ রবিবার (০৬মার্চ)নিশ্চিত করেছেন মির্জাপুর থানার পরিদর্শক(তদন্ত)গিয়াস উদ্দিন।প্রত্যাহার হওয়া এ,এস,আই দু’জন হলেন,রেজাউল ও মনির হোসেন।

গত(২৭ফেব্রুয়ারি)ভাওড়া ইউনিয়নের ওয়ারেন্ট-ভুক্ত আসামিদের ধরতে যান এ,এস,আই মনির ও রেজাউল দুজনে।এলাকার সোর্সের মাধ্যমে জানতে পারেন তারা ভাওড়া ইউনিয়নের চাঁনপুর এলাকার একটি পরিত্যক্ত ঘরে জুয়ার আসর বসেছে এমন খবর পেয়ে সেখানে অভিযান চালিয়ে রাসেল ও সমেজ সহ কয়েক জুয়াড়ি-কে আটক করেন।

স্হানীয় লোকজনের মাধ্যমে তাদের বিরুদ্ধে অভিযোগ ওঠে,ঘুষ নিয়ে ওই জুয়াড়ি-দের ছেড়ে দিয়েছেন দুই এ,এস,আই।দুই এ,এস,আই-এর বিষয়ে টাঙ্গাইল পুলিশ সুপারের কাছে অভিযোগ করেন স্থানীয়রা।

পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সারের নির্দেশে থানা-পুলিশের একটি দল তদন্তে নামে।তদন্তে শেষে বিষয় টা সত্যতা পেলে পুলিশ সুপারের নির্দেশে এ,এস,আই মনির ও রেজাউল-কে মির্জাপুর থানা থেকে প্রত্যাহার করে টাঙ্গাইল পুলিশ লাইনে নেওয়া হয়। মির্জাপুর থানার পরিদর্শক (তদন্ত) বলেন, টাঙ্গাইল পুলিশ সুপারের নির্দেশে মনির ও রেজাউল-কে প্রত্যাহার করা হয়।

ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category