শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৫:৫২ অপরাহ্ন
শিরোনাম :

সেতু তো নয় যেন মরণফাঁদ!

মশিউর তারিক কলাপাড়া প্রতিনিধি
  • Update Time : সোমবার, ২৪ মে, ২০২১
  • ৩৫৮ Time View

মশিউর তারিক কলাপাড়া প্রতিনিধি কলাপাড়া উপজেলার ডালবুগঞ্জ বাজার ও মিঠাগঞ্জ ইউনিয়নের সংযোগ সেতু এটি। দুই ইউনিয়নের প্রায় হাজারও মানুষের চলাচল।

একমাত্র সেতুটি এখন মরণফাঁদ হয়ে দাঁড়িয়েছে! যেন দেখার কেউ নেই। স্থানীয় সূত্রে জানা গেছে, বিগত ৪/৫ বছরে এই দুই ইউনিয়নের সেতুটি মেরামতের করা যেন কারো মাথা ব্যাথা নেই।

এই সেতু দিয়ে প্রতিনিয়ত শত মানুষের চলাচল করতে হয়। চলাচল করতে গিয়ে শিশু সহ সাধারণ মানুষ বিভিন্ন সময় দুর্ঘটনায় জখম হয়েছে। এ জন্য বিপাকে আছে সাধারণ মানুষের পাশাপাশি ডালবুগঞ্জ মাধ্যমিক বিদ্যালয়ে ও ডালবুগঞ্জ বাজার সংলগ্ন প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীরা।

বর্ষা মৌসুমে ঝুঁকিপূর্ণ এই সেতু দিয়ে উপর স্বয়ং জমদূত ভর করে থাকে প্রতিনিয়ত দূর্ঘটনার শিকার হতে হয়। হাজার হাজার মানুষের দুঃখের আহাজারি এবং সামাজিক যোগাযোগ ফেসবুকে প্রতিকার চেয়ে পোস্ট দিলেও কারোর কোন টনক নারাতে পারেনি এই পর্যন্ত।

অনেকে ফেসবুকে পোস্ট দিয়েছেন যে প্রশাসনের প্রতি আকুল আবেদন এই মরন ফাঁদকে ঠিক করার জন্য। সাধারণ জনগন কোনো লাশের উপর দিয়ে আপনাদের এই উন্নয়নকে মেনে নিবে না।

তাই বড় কোনো ক্ষতি হওয়ার আগেই এই মরন ফাঁদকে ব্রীজে রুপান্তরিত করার জন্য জোর দাবি জানানো হয়। এলাকাবাসী সেতু মেরামত করার জন্য সংশ্লিষ্ট কর্মকর্তাদের দৃষ্টি আকর্ষণ করছেন।

ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category