শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৮:৪৯ পূর্বাহ্ন
শিরোনাম :
সাভারে এসি বিস্ফোরনে ৭ জন দগ্ধ সাদিপুর উচ্চ বিদ্যালয় প্রাক্তন ছাত্র/ছাত্রীদের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠান অনুষ্ঠিত চাঁপাইনবাবগঞ্জে ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত পলাশ উপজেলা প্রেসক্লাবে পহেলা বৈশাখ উদযাপন মাদারীপুর ঝাউদিতে ১৫টি বসতঘর ভাংচুর ও লুটপাটের অভিযোগ মাদারীপুরের কালকিনিতে জমি নিয়ে বিরোধেরে জেরে অস্ত্রের মহড়া, ককটেল বিস্ফোরণ রাজারহাটে তিস্তার নদীতে গোসল করতে গিয়ে পানিতে ডুবে শিশুর মৃত্যু নড়াইলে পুলিশের অভিযানে ০১ বছর ০২ মাস সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার ০১ কল রিসিভ করলেই তথ্য হ্যাক, বিষয়টি সঠিক নয় ইসরায়েল থেকে ঢাকায় ফ্লাইট নামা রহস্যজনক : রিজভী

নড়াইলে ৫৮৫ পিচ ইয়াবাসহ ২জনকে গ্রেফতার করেছে র‍্যাব

মোঃ এনামুল হক নড়াইল প্রতিনিধি
  • Update Time : শুক্রবার, ২৬ নভেম্বর, ২০২১
  • ১১৯ Time View

নড়াইল জেলার নড়াগাতী থানার পাখিমারা গ্রামের আকরাম শেখের বসতবাড়ির সামনে কতিপয় ব্যাক্তি মাদকদ্রব্য ক্রয় বিক্রয়ের জন্য অবস্থান করে এবং দুজনকে আটক করে গ্রেফতার-৬ ২৫নভেম্বর২০২১ তারিখ আনুমানিক১১টার সময় র্যাব-৬ স্পেশাল কোম্পানি খুলনার একটি অভিযানিক দল গোপন সংবাদের মাধ্যমে তথ্যপ্রাপ্তের মাধ্যমে দুই জন মাদক ব্যবসায়ীকে আটক করে। আসামী ১। মোসাঃ ঝর্ণা খানম(৪৫) স্বামী মোঃ আকরাম শেখ,মাতা খাদেজা বেগম গ্রাম-পাখিমারা থানা-নড়াগাতী জেলা-নড়াইল। ২। মোঃ পলাশ শেখ(২৫) পিতা,মোঃ আকরাম শেখ,মাতা-মোসাঃ ঝর্ণা খানম, গ্রাম-পাখিমারা,থানা-নড়াগাতী, জেলা-নড়াইল, উভয়ের পরিচয় মা ছেলেকে গ্রেফতার করে। এসময় উপস্থিত সাক্ষীদের সামনে গ্রেফতারকৃত আসামীদ্বয়ের হেফাজত হতে ইয়াবা ৫৮৫ পিস,মোটরসাইকেল ১টি,২টি সীমকার্ডসহ ১টি মোবাইল উদ্ধার পূর্বক জব্দ করা হয়। গ্রেফতারকৃত আসামীদ্বয়ের বিরুদ্ধে নড়াইল জেলার নড়াগাতী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা রুজু করা হয়েছে। জাতীয় ক্রাইম রিপোর্টাস,জাতীয় দৈনিক অপরাধ কন্ঠ,সাংবাদিক মোঃ এনামুল হক তথ্যটি সংগ্রহ করেন।

আলোকিত জনপদ .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category