1. alokitoj@gmail.com : Sobuj Bala : Sobuj Bala
  2. alokitojanapadbd@gmail.com : Alokito Janapad : Alokito Janapad
  3. jmitsolution24@gmail.com : support :
গোপালগঞ্জে পাওনা টাকা চাওয়ার জেরে এক ব্যক্তিকে কুপিয়েছে দুর্বৃত্তরা - Alokito Janapad
বুধবার, ০১ ডিসেম্বর ২০২১, ১২:৫৯ পূর্বাহ্ন

গোপালগঞ্জে পাওনা টাকা চাওয়ার জেরে এক ব্যক্তিকে কুপিয়েছে দুর্বৃত্তরা

 কে এম সাইফুর রহমান, গোপালগঞ্জ প্রতিনিধি
  • Update Time : শুক্রবার, ২২ অক্টোবর, ২০২১
  • ১২৫ Time View

গোপালগঞ্জে পাওনা টাকা চাওয়ার জেরে এক যুবককে কুপিয়ে আহত করেছে দুর্বৃত্তরা। গত ১৩ অক্টোবর শহরের ব্যাংকপাড়ায় এ ঘটনা ঘটে। আহত ব্যক্তির নাম নাজমুল ইসলাম নাঈম (৩০)। সে ওই এলাকায় স্থানীয় ভাড়াটে রফিকুল ইসলামের ছেলে।

এ সংক্রান্তে আহত নাজমুলের পিতা নিজে বাদী হয়ে গোপালগঞ্জ সদর থানায় একটি মামলা করেছেন। মামলা নং—২২, তারিখ ১৪/১০/২০২১। মামলা ও আহতের পরিবার সূত্রে জানাগেছে, গোপালগঞ্জ জেলা শহরের কবরস্থান এলাকার অস্থায়ী বাসিন্দা আব্দুর রহমান মোল্লার ছেলে মো. আলতাফ হোসেন ১২ লক্ষ টাকা চুক্তিতে ৪ লক্ষ টাকা বেতনে কানাডায় নেওয়ার কথা বলে ৮ লক্ষ টাকা নেন রফিকুল ইসলামের ছেলে নাজমুল ইসলাম নাঈমের নিকট থেকে।

পরবর্তীতে তাকে বিদেশ না নিলে এবং পাওনা টাকা ফেরত না দিলে একাধিক সালিশ বৈঠকের পর ভুক্তভোগী নাজমুল নিরুপায় হয়ে গোপালগঞ্জ সদর আমলী আদালতে আলতাফ হোসেন ও তাঁর স্ত্রীর বিরুদ্ধে একটি মামলা দায়ের করেন।

মামলা নং গোপাঃ সি.আর ৮৩৪/২১। উক্ত মামলায় বিচারিক আদালত আলতাফ হোসেনকে জেলহাজতে প্রেরণের নির্দেশ দেন। পরবর্তীতে, বিজ্ঞ আদালত থেকে আসামি পক্ষের আইনজীবী আপোষ—মিমাংসার শর্তে গত ৬ অক্টোবর আলতাফ হোসেনের জামিন নেন।

এছাড়া গত ১৪ অক্টোবর গোপালগঞ্জ জেলা আইনজীবী সমিতির সম্মেলন কক্ষে এ বিষয়ে উভয় পক্ষের মধ্যে আপোষ—মীমাংসার জন্য দিন ধার্য্য ছিলো। কিন্তু গত ১৩ অক্টোবর রাতে আলতাফ হোসেন ও তার শ্যালক রিপন সহ আরো অজ্ঞাত কয়েকজন নাজমুলকে একা পেয়ে কুপিয়ে ও হাতুড়ি দিয়ে মাথায় আঘাত করে পালিয়ে যায়।

পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে গোপালগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করেন। সেখান থেকে পরে তাকে তার স্বজনেরা উন্নত চিকিৎসার জন্য খুলনায় নেন।

এদিকে বিষয়টি ভিন্নদিকে প্রবাহিত করতে অভিযুক্ত মো. আলতাফ হোসেনের স্ত্রী ও তাঁর আত্মীয়—স্বজন সামাজিক যোগাযোগ মাধ্যমে অপপ্রচার চালাচ্ছে বলেও অভিযোগ করেন ভুক্তভোগীর পরিবার।

আলোকিত জনপদ .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© 2021 - Alokitojanapad.com. প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Development by: JM IT SOLUTION