মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৪:০৫ পূর্বাহ্ন
শিরোনাম :
এআই ব্যবহার করে যেভাবে ফ্রিতে ছবি-ভিডিও এডিট করবেন ইনস্টাগ্রামে ভিডিও এডিটিংয়ে যেসব অ্যাপ ব্যবহার করবেন মাধ্যমিক বিদ্যালয় খোলা নিয়ে যা বললেন শিক্ষামন্ত্রী ঢাকা মহানগর দক্ষিণ আ.লীগের দপ্তর সম্পাদক রিয়াজকে শোকজ ঝিনাইদহ-১ উপনির্বাচন : আ.লীগের মনোনয়ন কিনলেন ২৫ জন মসজিদ পরিষ্কার করছিলেন ইমাম, পুকুরে ডুবে ২ সন্তানের মৃত্যু ফরিদপুরে ২ সমবায় কর্মকর্তার অনিয়ম ও দুর্নীতির অভিযোগ আগৈলঝাড়া রামশীল খাল থেকে নিখোঁজ হওয়া ১৮ মাসের বাঁচ্চার ভাসমান লাশ উদ্ধার নড়াইলে মাইজপাড়া ও কলোড়া ইউপি নির্বাচন-২০২৪ এর ভোটকেন্দ্র পরিদর্শন করলেন পুলিশ সুপার গরমে স্কুল বন্ধ রাখায় মত জনস্বাস্থ্য বিশেষজ্ঞদের

চাঁপাইনবাবগঞ্জে ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত

মোঃ আসাদুল্লাহ সনি, চাঁপাইনবাবগঞ্জ
  • Update Time : রবিবার, ১৪ এপ্রিল, ২০২৪
  • ৬২ Time View

চাঁপাইনবাবগঞ্জে ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। রবিবার বিকাল ৫ টায় উপজেলার গোবরাতলা ইউনিয়নের বেহুলা সরকারি প্রাথমিক বিদ্যালয় ফুটবল মাঠে এই ফাইনাল ‍খেলা অনুষ্ঠিত হয়। ফাইনাল খেলায় অংশগ্রহণ করে বেহুলা বিপ্লবী সংঘ বনাম চাতলা ফুটবল একাদশ। আশেপাশের বিভিন্ন প্রান্ত থেকে খেলা দেখতে আসা হাজার হাজার দর্শক খেলাটি উপভোগ করে। যুব সমাজকে সংস্কৃতি চর্চা ও খেলাধুলার মাধ্যমে সুস্থ ধারায় ফিরিয়ে আনতেই এই আয়োজন বলে জানান আয়োজকরা।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ ফাইনাল খেলার উদ্বোধন করেন চাঁপাইনবাবগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগে সাধারণ সম্পাদক আব্দুল ওদুদ।

চাঁপাইনবাবগঞ্জ জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও বেহুলা বিপ্লবী সংঘের সভাপতি আমিনুল ইসলামের সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের উপ-দপ্তর সম্পাদক মনিরুল ইসলাম, গোবরাতলা ইউনিয়নের চেয়ারম্যান রবিউল ইসলাম টিপু, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আরাফুল ইসলাম আজিজি, সাধারণ সম্পাদক মহসিন রেজা বাবু, ইসলামপুর ইউনিয়নের চেয়ারম্যান জসিম উদ্দিন, ইউপি সদস্য উসমান গনি বাবুসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ। রেফারি হিসেবে খেলা পরিচালনা করেন সামিম খান। তার সহযোগী হিসেবে ছিলেন আনিসুর রহমান ও রাশেদ আলী।

এদিকে, খেলায় সময় গড়ার সঙ্গে সঙ্গে চলে আক্রমণ, পাল্টা-আক্রমণ। প্রতিপক্ষের জালে বল দিতে মরিয়া হয়ে ওঠে দু’দলের খেলোয়াড়রা। খেলোয়াড়দের নান্দনিক কসরত দেখে মুগ্ধ ফুটবলপ্রেমীরা। দীর্ঘদিন পর এ ধরনের আয়োজন দেখতে পেয়ে খুশি দর্শকরা। এমন আয়োজন নিয়মিত করার দাবি তাদের।

খেলার নির্ধারিত সময়ে কোন দলই গোল করতে না পারায় ট্রাইবেকারের মাধ্যমে ফলাফল নির্ধারণ করা হয়। তাতে ৫-৬ গোলে বেহুলা বিপ্লবী সংঘ জয়লাভ করেন। পরে চ্যাম্পিয়ন ও রানার্স আপ দলকে ক্রেস্ট, প্রাইজমানি এবং ফাইনালের সেরা খেলোয়াড়, পরিচ্ছন্ন খেলোয়াড়সহ বিভিন্ন ক্যাটাগরিতে খেলোয়াড়-সংগঠকদেরকে পুরস্কৃত করা হয়।

ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category