মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১২:৪৩ পূর্বাহ্ন
শিরোনাম :
ফরিদপুরে ২ সমবায় কর্মকর্তার অনিয়ম ও দুর্নীতির অভিযোগ আগৈলঝাড়া রামশীল খাল থেকে নিখোঁজ হওয়া ১৮ মাসের বাঁচ্চার ভাসমান লাশ উদ্ধার নড়াইলে মাইজপাড়া ও কলোড়া ইউপি নির্বাচন-২০২৪ এর ভোটকেন্দ্র পরিদর্শন করলেন পুলিশ সুপার গরমে স্কুল বন্ধ রাখায় মত জনস্বাস্থ্য বিশেষজ্ঞদের নড়াইলে নবনির্মিত স্বাস্থ্য কমপ্লেক্সের ভবন উদ্বোধন করলেন: স্বাস্থ্যমন্ত্রী পবা সাব রেজিস্ট্রারের ঘুষ বানিজ্যের হাতিয়ার রনি-নাদিম সিন্ডিকেট এক পশলা বৃষ্টি চেয়ে কান্নায় ভেঙে পড়লেন শতাধিক মুসল্লি জাতির পিতার সমাধিতে ত্রাণ প্রতিমন্ত্রীর শ্রদ্ধা নিবেদন প্রতিবন্ধীদের মূল ধারায় আনার প্রচেষ্টা আছে সরকারের : সমাজকল্যাণ মন্ত্রী দেশ ও জনগণের জন্য কাজ করতে আওয়ামী লীগের নেতা-কর্মীদের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান

গোপালগঞ্জের সড়ক দূর্ঘটনায় অবসরপ্রাপ্ত পুলিশ কনস্টেবল নিহত

স্টাফ রিপোর্টার, গোপালগঞ্জ
  • Update Time : বৃহস্পতিবার, ৪ এপ্রিল, ২০২৪
  • ৬০ Time View

গোপালগঞ্জের কাশিয়ানীতে মোটর সাইকেল ও মাটি টানা ট্রলির সংঘর্ষে মানি মোল্যা (৫৫) নামে অবসরপ্রাপ্ত এক পুলিশ কনস্টেবল নিহত হয়েছে। আজ বৃহস্পতিবার (৪ মার্চ) রাতে গোপালগঞ্জ ২৫০-শয্যাবিশিস্ট জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থা মারা যান।

এর অাগে দুপুরে ঢাকা-খুলনা মহাসড়কের কাশিয়ানী উপজেলার তাড়াইল এলাকায় এ দূর্ঘটনা ঘটে। কাশিয়ানীর ভাটিয়াপাড়া হাইওয়ে পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) আবুল হাসেম মজুমদার দূর্ঘটনায় নিহত হবার বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহত অবসরপ্রাপ্ত পুলিশ কনস্টেবল মানি মোল্যা কাশিয়ানী উপজেলার গোপালপুর গ্রামের মৃত রাজ্জাক মোল্যার ছেলে। ওসি আবুল হাসেম মজুমদার জানান, মোটর সাইকেলে করে গোপালগঞ্জ থেকে নিজ বাড়ী কাশিয়ানীর গোপালপুর গ্রামের ফিরছিলেন অবসরপ্রাপ্ত পুলিশ কনস্টেবল মানি মোল্যা।

এসময় মোটর সাইকেলটি তাড়াইল এলাকায় পৌঁছালে দ্রুতগামী একটি মাটি টানা ট্রলির সাথে সংঘর্ষে হলে মারাত্মক আহত হন তিনি। পরে স্থানীয়রা উদ্ধার করে গোপালগঞ্জ ২৫০-শয্যাবিশিস্ট জেনালের হাসপাতালে ভর্তি করে।

সেখানে চিকিৎসাধীন অবস্থায় অবসরপ্রাপ্ত পুলিশ কনস্টেবল মানি মোল্যা মারা যান। তিনি আরো জানান, দূর্ঘটনার পর ট্রলিটি দ্রুত পালিয়ে যায়। পরিবারের আবেদনের প্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়াই মরদেহ স্বজনদের হস্তান্তর করা হয়েছে।

ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category