শুক্রবার, ১০ মে ২০২৪, ০৯:২৯ অপরাহ্ন
শিরোনাম :

নড়াইলে নবনির্মিত স্বাস্থ্য কমপ্লেক্সের ভবন উদ্বোধন করলেন: স্বাস্থ্যমন্ত্রী

খন্দকার ছদরুজ্জামান, নড়াইল
  • Update Time : রবিবার, ২৮ এপ্রিল, ২০২৪
  • ৬৫ Time View

নড়াইলের লোহাগড়ায় ৩১ সজ্জ্বা বিশিষ্ট স্বাস্থ্য কমপ্লেক্সের নবনির্মিত ভবন উদ্বোধন করলেন স্বাস্থ্যমন্ত্রী ডা: সামন্ত লাল সেন। শনিবার (২৭ এপ্রিল) বেলা ৩ টার দিকে বাংলাদেশ সরকারের মাননীয় স্বাস্থ্যমন্ত্রী ডা: সামন্ত লাল সেন লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ৩১ সজ্জ্বা বিশিষ্ট নব নির্মিত ভবন উদ্বোধন করলেন।

এ সময় উপস্থিত ছিলেন নড়াইল – ২ আসনের সংসদ সদস্য ও সংসদের মাননীয় হুইপ মাশরাফী বিন মোর্ত্তজা। স্বাস্থ্যমন্ত্রী ডা: সামন্ত লাল সেন বলেন, আমি নড়াইলের মাটিতে এসে অনেক খুশি। নড়াইলে অনেক জ্ঞানী গুনী মানুষের বসবাস। হুইপ মাশরাফীর আমন্ত্রণে আমি নড়াইলে এসেছি।

আজ লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স উদ্বোধন করেতে পেরে নিজেকে গর্বিত মনে করছি এবং আমার অনেক ভাল লাগছে। এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, নড়াইল জেলা প্রশাসক মো: আশফাকুল হক চৌধুরী, নড়াইলের পুলিশ সুপার মেহেদী হাসান, নড়াইলের সিভিল সার্জন সাজেদা বেগম পলি, লোহাগড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: জহুরুল ইসলাম, উপজেলা স্বাস্থ্য পরিবার পরিকল্পনা কর্মকর্তা এস এম মাসুদ, লোহাগড়া উপজেলা পরিষদ চেয়ারম্যান সিকদার আব্দুল হান্নান রুনু, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুন্সি আলা উদ্দিন, সাধারণ সম্পাদক ও পৌর মেয়র সৈয়দ মশিয়ূর রহমান প্রমুখ।

এছাড়া আর উপস্থিত ছিলেন উপজেলা যুবলীগের সভাপতি ও সাবেক মেয়র আশরাফুল আলম, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সাজ্জাদ হোসেন মুন্না, নড়াইল জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি তারিকুল ইসলাম উজ্জ্বল। উল্লেখ্য, প্রায় ১০ কোটি ৭৫ লাখ ৯৫ হাজার ১৬৩ টাকা ব্যয়ে ৩১ শয্যা বিশিষ্ট ৩ তলা নবনির্মিত ভবন এবং ৩ তলা স্টাফ কোয়ার্টার নির্মাণ করা হয়। নির্মাণ কাজ শুরু হয় ২০২০ সালে, যেটি আজ ২৭ এপ্রিল ২০২৪ তারিখে উদ্বোধন হলো। ভবনটি নির্মাণ কাজ শেষ করতে সময় লাগে ৪ বছর।

ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category