বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৫:৪২ পূর্বাহ্ন
শিরোনাম :
এআই ব্যবহার করে যেভাবে ফ্রিতে ছবি-ভিডিও এডিট করবেন ইনস্টাগ্রামে ভিডিও এডিটিংয়ে যেসব অ্যাপ ব্যবহার করবেন মাধ্যমিক বিদ্যালয় খোলা নিয়ে যা বললেন শিক্ষামন্ত্রী ঢাকা মহানগর দক্ষিণ আ.লীগের দপ্তর সম্পাদক রিয়াজকে শোকজ ঝিনাইদহ-১ উপনির্বাচন : আ.লীগের মনোনয়ন কিনলেন ২৫ জন মসজিদ পরিষ্কার করছিলেন ইমাম, পুকুরে ডুবে ২ সন্তানের মৃত্যু ফরিদপুরে ২ সমবায় কর্মকর্তার অনিয়ম ও দুর্নীতির অভিযোগ আগৈলঝাড়া রামশীল খাল থেকে নিখোঁজ হওয়া ১৮ মাসের বাঁচ্চার ভাসমান লাশ উদ্ধার নড়াইলে মাইজপাড়া ও কলোড়া ইউপি নির্বাচন-২০২৪ এর ভোটকেন্দ্র পরিদর্শন করলেন পুলিশ সুপার গরমে স্কুল বন্ধ রাখায় মত জনস্বাস্থ্য বিশেষজ্ঞদের

মাদারীপুরের রাজৈর যৌতুক মামলায় প্রবাসীর বসতবাড়ির মালামাল ক্রোক

রাজৈর (মাদারীপুর) প্রতিনিধি
  • Update Time : সোমবার, ১৮ মার্চ, ২০২৪
  • ১০৪ Time View
মাদারীপুরের রাজৈর উপজেলার আলোচিত যৌতুক মামলার পলাতক আসামির বাড়ির মালামাল ক্রোক করা হয়েছে। আদালতের আদেশে (১৮ মার্চ সোমবার) দুপুরে রাজৈর থানা-পুলিশ এ মালামাল ক্রোক করে। মালামাল ক্রোক করা হয়েছে রাজৈর উপজেলার দক্ষিন সারিস্তবাদ গ্রামের মৃত মালেক মোল্লার ছেলে কাতার প্রবাসী সোহেল মোল্লার (৩৮)।

আসামির মালামাল ক্রোক করতে সম্প্রতি ফরিদপুর বিজ্ঞ আদালত ক্রোক পরোয়ানা জারির আদেশ দিয়ে ছিলেন। রাজৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো আসাদুসজ্জামান হাওলাদারের নেতৃত্বে পুলিশের একটি অভিযানিক দল উপজেলার পাইকপাড়া ইউনিয়নের দক্ষিন সারিস্তবাদ গ্রামে এ আসামির বাড়িতে যায়। এসময় স্থানীয়দের উপস্থিততে দুপুর একটা থেকে দুপুর দুইটা পর্যন্ত অভিযান চালিয়ে প্রবাসী সোহেল মোল্লার বসতঘর থেকে এক লাখ টাকা মূল্যের আসবাবপত্র ক্রোক করে।

প্রবাসী সোহেল মোল্লার মা আমিরুন নেছা বলেন, আমার সব মালামাল পুলিশ আইসা নিয়ে গেছে, আমি কিভাবে থাকমু, মাটিতে ঘুমাইতে হইবে এখন আমার। উল্লেখ কাতার প্রবাসী সোহেল মোল্লার সাথে বিয়ে হয়ছিলে ভাংগা পৌর এলাকার চুন্নুর মেয়ে রেবেকা বেগমের, এ সংসারে তাদের দুটি মেয়ে ও একটি ছেলে রয়েছে, মুলত রেবেকা বেগমের করা যৌতুক মামলায় ঘটনাকে কেন্দ্র করেই এ মালামাল ক্রোকের আদেশ দেন আদালত।

ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category