শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৯:৩৬ অপরাহ্ন
শিরোনাম :
জাতির পিতার সমাধিতে ত্রাণ প্রতিমন্ত্রীর শ্রদ্ধা নিবেদন প্রতিবন্ধীদের মূল ধারায় আনার প্রচেষ্টা আছে সরকারের : সমাজকল্যাণ মন্ত্রী দেশ ও জনগণের জন্য কাজ করতে আওয়ামী লীগের নেতা-কর্মীদের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান আন্তজার্তিক পর্যায়ে বাংলাদেশ পুলিশ আর্চারি ক্লাবের স্বর্ণ জয় কিশোর গ্যাং এর প্রধান ডাকাতি মামলার আসামী গ্রেফতারের নিউজ করায় সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা মামলা মির্জাপুরে আল-হিদায়াহ সংগঠনের উদ্যোগে ভেঙ্গে যাওয়া ব্রীজ সংস্কার সিংড়া বৈদ্যুতিক শর্ট সার্কিটের আগুনে ১৩টি দোকান ভূস্মীভূত থাই পিএমও-তে প্রধানমন্ত্রীকে উষ্ণ আন্তরিক অভ্যর্থনা গ্রাহকের অর্ডারের অ্যাপল পণ্য যেভাবে হাতিয়ে নিচ্ছেন স্ক্যামাররা নালিতাবাড়ীতে বন্যহাতির আক্রমণে কৃষকের মৃত্যু

শিবচরে বিদ্যুতস্পৃষ্টে গৃহবধুর মৃত্যু

মাদারীপুর প্রতিনিধি
  • Update Time : শনিবার, ২৭ মে, ২০২৩
  • ১৯১ Time View

মাদারীপুর জেলার শিবচরে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে লিপি বেগম(২৭) নামের এক গৃহবধুর মৃত্যু হয়েছে। শনিবার(২৭ মে) সকালে বাড়ির পাশের ক্ষেত থেকে পাটশাক তুলতে গিয়ে উমেদপুর ইউনিয়নের চর কাঁচিকাটা এলাকায় এ দূর্ঘটনা ঘটে।

নিহত লিপি বেগম ওই এলাকার নূর হাবিব মাদবরের স্ত্রী। জানা গেছে, শনিবার সকালে পাটশাক তুলতে বাড়ির পাশের একটি পাটক্ষেতে শাক তুলতে যান লিপি বেগম। এ সময় ক্ষেতে পড়ে থাকা বৈদ্যুতিক তারে জড়িয়ে তিনি ক্ষেতেই লুটিয়ে পড়েন।

এদিকে শাক তুলে ফিরতে দেরি হচ্ছে দেখে লিপি বেগমের মেয়ে তাকে খুঁজতে ক্ষেতে গেলে সেখানে তার জড়িয়ে পড়ে থাকতে দেখে চিৎকার করলে অন্যান্যরা গিয়ে তাকে উদ্ধার করে শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ডা.রাশেদুল ইসলাম বলেন,’বিদ্যুৎস্পৃষ্ট হয়ে তিনি মারা গেছেন। হাসপাতালে আনার অনেক আগেই তার মৃত্যু হয়।’

ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category