মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ১২:৪৪ পূর্বাহ্ন
শিরোনাম :

সিংড়া বৈদ্যুতিক শর্ট সার্কিটের আগুনে ১৩টি দোকান ভূস্মীভূত

বেলায়েত হোসেন সিংড়া(নাটোর) প্রতিনিধি
  • Update Time : শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪
  • ৭১ Time View

নাটোরের সিংড়া বাজারে নবীন সুপার মার্কেট স্বর্ণকার পট্টিতে বৈদ্যুতিক শর্ট সার্কিটের আগুন লেগে স্বর্ণের সহ মোট ১৩ টি দোকানের মালামাল ও সরঞ্জাম পুড়ে ছাই হয়ে গেছে। ২৬\৪\২৪ইং তারিখ শুক্রবার রাত আনুমানিক ২:৩০ ঘটিকার সময় বৈদ্যুতিক শর্ট সার্কিটের আগুন লেগে যায়।

আগুনের শিখা ও ধোঁয়ার গন্ধে আশপাশের বাসা বাড়িতে বসবাসরত মানুষেরা টের পেয়ে সঙ্গে সঙ্গে সিংড়া অগ্নি নির্বাপক (ফ্যায়ার সার্ভিস)অফিসে ফোন দেয়। পরে রাত আনুমানিক ৩:৩০ ঘটিকার সময় ফ্যায়ার সার্ভিসের দমকল বাহিনী এসে এক ঘন্টার অধিক সময়ের চেষ্টায় অগ্নিকাণ্ড নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়। পরবর্তীতে সকালে উপজেলা নির্বাহী অফিসার হা-মীম তাবাসসুম প্রভা, পুড়ে যাওয়ার দোকান গুলো পরিদর্শন করেন।

এবং মিডিয়ার লোকজন গেলে নবীন সুপার মার্কেটের দোকানের মালিকেরা একত্র হয়ে আনুমানিক ৫০ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে দাবি করেন। যেসব দোকান আগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত হয়েছে ১৷ সরকার জুয়েলার্স,২৷ জয় গুরু জুয়েলার্স, ৩৷গৌরি জুয়েলার্স, ৪৷ লোকনাথ জুয়েলার্স, ৫৷ গিতাশ্রী জুয়েলার্স ৬৷ ইসলাম ইলেকট্রিক ৭৷ রেজাউল ইলেকট্রিক ৮৷ দড়ির গুদাম সহ অন্যান্য আরও ৫টি দোকানে আংশিক ক্ষতি হয়েছে বলে জানান।

ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category