মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০২:০২ পূর্বাহ্ন
শিরোনাম :
মাধ্যমিক বিদ্যালয় খোলা নিয়ে যা বললেন শিক্ষামন্ত্রী ঢাকা মহানগর দক্ষিণ আ.লীগের দপ্তর সম্পাদক রিয়াজকে শোকজ ঝিনাইদহ-১ উপনির্বাচন : আ.লীগের মনোনয়ন কিনলেন ২৫ জন মসজিদ পরিষ্কার করছিলেন ইমাম, পুকুরে ডুবে ২ সন্তানের মৃত্যু ফরিদপুরে ২ সমবায় কর্মকর্তার অনিয়ম ও দুর্নীতির অভিযোগ আগৈলঝাড়া রামশীল খাল থেকে নিখোঁজ হওয়া ১৮ মাসের বাঁচ্চার ভাসমান লাশ উদ্ধার নড়াইলে মাইজপাড়া ও কলোড়া ইউপি নির্বাচন-২০২৪ এর ভোটকেন্দ্র পরিদর্শন করলেন পুলিশ সুপার গরমে স্কুল বন্ধ রাখায় মত জনস্বাস্থ্য বিশেষজ্ঞদের নড়াইলে নবনির্মিত স্বাস্থ্য কমপ্লেক্সের ভবন উদ্বোধন করলেন: স্বাস্থ্যমন্ত্রী পবা সাব রেজিস্ট্রারের ঘুষ বানিজ্যের হাতিয়ার রনি-নাদিম সিন্ডিকেট

মাগুরায় বাংলাদেশ জাতীয়তাবাদী কৃষক দলের নতুন কমিটি গঠন

মাগুরা প্রতিনিধি
  • Update Time : সোমবার, ২৭ জুন, ২০২২
  • ১৬০ Time View

বাংলাদেশ জাতীয়তাবাদী কৃষক দল কেন্দ্রীয় কমিটির সিদ্ধান্ত মোতাবেক গত ২১জুন মেয়াদোত্তীর্ণ কমিটি বিলুপ্ত করে নবগঠিত কমিটিতে মোঃ রুবায়েত হোসেন খান কে আহবায়ক, মোঃ মিজানুর রহমান মন্ডলকে যুগ্ম আহবায়ক এবং জাহাঙ্গীর আলম হীরাকে সদস্য সচিব করে মাগুরা জেলা শাখার তিন সদস্য বিশিষ্ট আংশিক আহবায়ক কমিটি গঠন করা হয়েছে।

জাতীয়তাবাদী কৃষকদলের কেন্দ্রীয় সভাপতি কৃষিবিদ হাসান জাফির তুহিন এবং সাধারন সম্পাদক শহিদুল ইসলাম বাবুল এ আংশিক কমিটির অনুমোদন দিয়েছেন। কেন্দ্রীয় দফতর সম্পাদক মোঃ শরিফুল ইসলাম স্মাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। নব গঠিত কমিটির আহবায়ক রুবায়েত ২০০১ সাল থেকে ঢাকা কলেজ ছাত্রদলের সাথে ওতপ্রতভাবে জড়িত।

পরবর্তীতে জাতীয়তাবাদী রাজনীতিতে সক্রিয় থেকে তিনি ঢাকা কলেজ ছাত্র দলের সর্বকনিষ্ঠ এজিএস হিসেবে নির্বাচিত হন। ঢাকা কলেজস্থ মাগুরা জেলা ছাত্র কল্যাণ সমিতির প্রতিষ্ঠাতা সভাপতি। বর্তমান কৃষক দলের কেন্দ্রীয় কমিটির সদস্য। মাগুরা পুলিশ লাইন হাই স্কুল অ্যালামনাই এসোসিয়েশনের আহবায়ক।

এর আগে থেকেই তিনি মাগুরায় জাতীয়তাবাদী শক্তির হাতকে শক্তিশালী করতে গুরুত্বপূর্ণ অবদান রেখে চলেছেন। কৃষক দলের কেন্দ্রীয় কমিটির একজন সদস্য হিসেবে কেন্দ্রে ও জেলায় দলের সকল কর্মসূচীতে নিজের অনুসারীদের নিয়ে ব্যাপকভাবে অংশ গ্রহন করেন।

ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category