মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৯:৫২ পূর্বাহ্ন
শিরোনাম :
এআই ব্যবহার করে যেভাবে ফ্রিতে ছবি-ভিডিও এডিট করবেন ইনস্টাগ্রামে ভিডিও এডিটিংয়ে যেসব অ্যাপ ব্যবহার করবেন মাধ্যমিক বিদ্যালয় খোলা নিয়ে যা বললেন শিক্ষামন্ত্রী ঢাকা মহানগর দক্ষিণ আ.লীগের দপ্তর সম্পাদক রিয়াজকে শোকজ ঝিনাইদহ-১ উপনির্বাচন : আ.লীগের মনোনয়ন কিনলেন ২৫ জন মসজিদ পরিষ্কার করছিলেন ইমাম, পুকুরে ডুবে ২ সন্তানের মৃত্যু ফরিদপুরে ২ সমবায় কর্মকর্তার অনিয়ম ও দুর্নীতির অভিযোগ আগৈলঝাড়া রামশীল খাল থেকে নিখোঁজ হওয়া ১৮ মাসের বাঁচ্চার ভাসমান লাশ উদ্ধার নড়াইলে মাইজপাড়া ও কলোড়া ইউপি নির্বাচন-২০২৪ এর ভোটকেন্দ্র পরিদর্শন করলেন পুলিশ সুপার গরমে স্কুল বন্ধ রাখায় মত জনস্বাস্থ্য বিশেষজ্ঞদের

নাটোরের সিংড়ায় বালি বহনকারী ট্রলির চাপায় শিক্ষকের মৃত্যু

মোঃ জামিল হায়দার (জনি) নাটোর জেলা প্রতিনিধি
  • Update Time : মঙ্গলবার, ২৪ মে, ২০২২
  • ৭৪ Time View

নাটোরের সিংড়ায় বালি বহনকারী ট্রলির চাপায় এক শিক্ষকের মৃত্যু হয়েছে। সোমবার বেলা সাড়ে ১১টায় নাটোর-বগুড়া মহাসড়কের চৌগ্রাম বাসষ্ট্যান্ড এলাকায় এ দুর্ঘটনা ঘটেছে।

নিহত শিক্ষকের নাম আইয়ুব আলী (৩২)। তিনি ডাহিয়া ইউনিয়নের আয়েশ গ্রামের আকবর আলী হাজীর ছেলে ও বড় চৌগ্রাম উচ্চ বিদ্যালয় ও কলেজের সহকারি শিক্ষক।

প্রত্যক্ষদর্শীরা জানান, প্রতিদিনের মত সোমবার কর্মস্থলে যাওয়ার সময় পেছন থেকে ধাক্কা দেয় বালুবাহি ট্রলি। এসময় গুরুতর আহত হয় আইয়ুব আলী।

পরে স্থানীয়রা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পথে তার মৃত্যু হয়। এ ঘটনায় ঘাতক ট্রলি ও চালককে আটক করেছে পুলিশ।

সিংড়া থানার ওসি নূর-এ-আলম সিদ্দিকী ও নাটোর ঝলমলিয়া হাইওয়ে থানার ওসি রেজওয়ানুন ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। নিহত বেক্তির পরিবারের অনুরোধে লাশটি হস্তান্তর করা হয়েছে।

ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category