শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১১:২৬ পূর্বাহ্ন
শিরোনাম :
জাতির পিতার সমাধিতে ত্রাণ প্রতিমন্ত্রীর শ্রদ্ধা নিবেদন প্রতিবন্ধীদের মূল ধারায় আনার প্রচেষ্টা আছে সরকারের : সমাজকল্যাণ মন্ত্রী দেশ ও জনগণের জন্য কাজ করতে আওয়ামী লীগের নেতা-কর্মীদের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান আন্তজার্তিক পর্যায়ে বাংলাদেশ পুলিশ আর্চারি ক্লাবের স্বর্ণ জয় কিশোর গ্যাং এর প্রধান ডাকাতি মামলার আসামী গ্রেফতারের নিউজ করায় সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা মামলা মির্জাপুরে আল-হিদায়াহ সংগঠনের উদ্যোগে ভেঙ্গে যাওয়া ব্রীজ সংস্কার সিংড়া বৈদ্যুতিক শর্ট সার্কিটের আগুনে ১৩টি দোকান ভূস্মীভূত থাই পিএমও-তে প্রধানমন্ত্রীকে উষ্ণ আন্তরিক অভ্যর্থনা গ্রাহকের অর্ডারের অ্যাপল পণ্য যেভাবে হাতিয়ে নিচ্ছেন স্ক্যামাররা নালিতাবাড়ীতে বন্যহাতির আক্রমণে কৃষকের মৃত্যু

১০ কেজি গাঁজাসহ গ্রেফতার ২ ব্যবসায়ী

বগুড়া প্রতিনিধি
  • Update Time : শুক্রবার, ২৯ এপ্রিল, ২০২২
  • ১২৫ Time View

বগুড়ার আদমদীঘির সান্তাহারে যাত্রীবাহী বাসে তল্লাশি চালিয়ে ১০ কেজি গাঁজাসহ তারেক হোসেন (২৭) ও আরিফ হোসেন (২১) নামে দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব।

গ্রেপ্তারকৃত তারেক কুমিল্লার লাকসামের নওয়াপাড়া গ্রামের আবুল খায়েরের ছেলে ও আরিফ একই উপজেলার কাগঘড় হাজীপাড়ার আব্দুল মালেকের ছেলে।

শুক্রবার সকালে আদমদীঘি থানায় তাদের বিরুদ্ধে মাদক আইনে একটি মামলা দায়েরের পর জেল হাজতে পাঠানো হয়েছে। জানা গেছে, ঈদ উপলক্ষ্যে মহাসড়ক দিয়ে মাদক পাচাররোধে বৃহস্পতিবার বিকেলে বগুড়া-নওগাঁ মহাসড়কের উপজেলার সান্তাহার পৌর শহরের বশিরপুর ঈদগাহ মাঠের সামনে একটি অস্থায়ী চেকপোস্ট স্থাপন করে বিভিন্ন পরিবহনে তল্লাশি চালায় র‌্যাব-১২ সদস্যরা।

এ সময় ঢাকা থেকে নওগাঁগামী হানিফ পরিবহন (ঢাকা মেট্রো ব ১৪-৭৫০৩) নামের একটি যাত্রীবাহী বাসে অভিযান চলিয়ে ১০ কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়েছে। এ সময় তার সঙ্গে থাকা ১টি মোবাইল ফোন ও নগদ টাকা জব্দ করা হয়। পরে ওই দিন রাতে গ্রেপ্তারকৃত মাদক ব্যবসায়ীদের থানায় হস্তান্তর করেন। আদমদীঘি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জালাল উদ্দীন জানান, গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে জেল হাজতে পাঠানো হয়েছে।

ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category