মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৪:৫০ অপরাহ্ন
শিরোনাম :
এআই ব্যবহার করে যেভাবে ফ্রিতে ছবি-ভিডিও এডিট করবেন ইনস্টাগ্রামে ভিডিও এডিটিংয়ে যেসব অ্যাপ ব্যবহার করবেন মাধ্যমিক বিদ্যালয় খোলা নিয়ে যা বললেন শিক্ষামন্ত্রী ঢাকা মহানগর দক্ষিণ আ.লীগের দপ্তর সম্পাদক রিয়াজকে শোকজ ঝিনাইদহ-১ উপনির্বাচন : আ.লীগের মনোনয়ন কিনলেন ২৫ জন মসজিদ পরিষ্কার করছিলেন ইমাম, পুকুরে ডুবে ২ সন্তানের মৃত্যু ফরিদপুরে ২ সমবায় কর্মকর্তার অনিয়ম ও দুর্নীতির অভিযোগ আগৈলঝাড়া রামশীল খাল থেকে নিখোঁজ হওয়া ১৮ মাসের বাঁচ্চার ভাসমান লাশ উদ্ধার নড়াইলে মাইজপাড়া ও কলোড়া ইউপি নির্বাচন-২০২৪ এর ভোটকেন্দ্র পরিদর্শন করলেন পুলিশ সুপার গরমে স্কুল বন্ধ রাখায় মত জনস্বাস্থ্য বিশেষজ্ঞদের

কোটালীপাড়ায় বিয়ের দাবিতে প্রেমীকের বাড়িতে প্রেমীকার বিষপান করে আত্মহত্যার চেষ্টা

আবু নাইম শাহ, স্টাফ রিপোটার
  • Update Time : শুক্রবার, ২৯ এপ্রিল, ২০২২
  • ৩০৩ Time View

গোপালগঞ্জের কোটালীপাড়ায় বিয়ের দাবিতে প্রেমীকের বাড়িতে বিষপান করে আত্মহত্যার চেস্টা করেছেন ধারাবাশাইল শেখ হাসিনা আদর্শ সরকারি কলেজের এইচ এস সি প্রথম বর্ষের শিক্ষার্থী প্রেমীকা রিক্তা বাড়ৈ (১৯)।

গতকাল বুধবার রাতে উপজেলার কান্দি ইউনিয়নের ধারাবাশাইল গ্রামে এ ঘটনা ঘটে। স্হানীয়রা আহত ওই কলেজ ছাত্রীকে উদ্ধার করে কোটালীপাড়া স্বাস্হ্য কমপ্লেক্সে ভর্তি করেছে।

স্বাস্থ্য কমপ্লেক্সে আহত কলেজ ছাত্রী রিক্তা বাড়ৈ সাংবাদিকদের বলেন ধারাবাশাইল গ্রামের বাবুল বাড়ৈর ছেলে সাগর বাড়ৈ আমাকে বিয়ের কথা বলে প্রায় একবছর ধরে ব্যাবহার করেছে এবং বিভিন্ন স্হানে নিয়ে গিয়ে কপালে সিদুঁর পরিয়েছে।

এখন বিয়ে না করতে বিভিন্ন ধরণের তালবাহানা করায় গতকাল রাতে আমি সাগরের বাড়িতে গেলে সাগর পালিয়ে যায় এবং তার পরিবারের লোকজন আমাকে বিয়ের দাবি প্রত্যাহার করে নেওয়ার জন্য চাপ প্রয়োগ করলে আমি আত্মহত্যার চেস্টা চালাই।

রিক্তা বাড়ৈ উপজেলার তালপুকুরিয়া গ্রামের বিষ্ণপদ বাড়ৈর মেয়ে ও ধারাবাশাইল শেখ হাসিনা আদর্শ সরকারি কলেজের এইচ এস সি প্রথম বর্ষের ছাত্রী।

আজ বৃহস্পতিবার সরেজমিনে গেলে সাগরের মা সবিতা বাড়ৈ সাংবাদিকদের বলেন গত বুধবার সন্ধ্যায় রিক্তা বাড়ৈ আমার ছেলে সাগরের কাছে বিয়ের দাবি নিয়ে এসে আমাকে প্রণাম করে ঘরে প্রবেশ করে এসময় তাকে ধাক্কা ধাক্কি করেও ঘর থেকে বের করতে পারেনি,এর পর বাড়ির লোক ডেকে তাকে বাড়ি ফেরানোর চেস্টা করি ।

এসময় সে বিষ পান করে আত্বহত্যার চেস্টা করে,পরে তাকে স্হানীয়রা উদ্ধার করে কোটালীপাড়া স্বাস্হ্য কমপ্লেক্সে ভর্তি করে। সাগর বাড়ৈ উপজেলার ধারাবাশাইল গ্রামের বাবুল বাড়ৈর ছেলে ও কোটালীপাড়া শেখ লুৎফর রহমান আদর্শ সরকারি কলেজের অনার্স প্রথম বর্ষের ছাত্র।

এঘটনার পর থেকে সাগর পলাতক রয়েছে। বাড়িতে গিয়ে তাকে পাওয়া যায়নি। কোটালীপাড়া থানার অফিসার ইনচার্জ ওসি মোঃ জিল্লুর রহমান জানান এ সম্পর্কে এখনো কোন অভিযোগ পায়নি,অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্হা গ্রহন করা হবে।

ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category