শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৫:৪৩ অপরাহ্ন
শিরোনাম :
জাতির পিতার সমাধিতে ত্রাণ প্রতিমন্ত্রীর শ্রদ্ধা নিবেদন প্রতিবন্ধীদের মূল ধারায় আনার প্রচেষ্টা আছে সরকারের : সমাজকল্যাণ মন্ত্রী দেশ ও জনগণের জন্য কাজ করতে আওয়ামী লীগের নেতা-কর্মীদের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান আন্তজার্তিক পর্যায়ে বাংলাদেশ পুলিশ আর্চারি ক্লাবের স্বর্ণ জয় কিশোর গ্যাং এর প্রধান ডাকাতি মামলার আসামী গ্রেফতারের নিউজ করায় সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা মামলা মির্জাপুরে আল-হিদায়াহ সংগঠনের উদ্যোগে ভেঙ্গে যাওয়া ব্রীজ সংস্কার সিংড়া বৈদ্যুতিক শর্ট সার্কিটের আগুনে ১৩টি দোকান ভূস্মীভূত থাই পিএমও-তে প্রধানমন্ত্রীকে উষ্ণ আন্তরিক অভ্যর্থনা গ্রাহকের অর্ডারের অ্যাপল পণ্য যেভাবে হাতিয়ে নিচ্ছেন স্ক্যামাররা নালিতাবাড়ীতে বন্যহাতির আক্রমণে কৃষকের মৃত্যু

মাদারীপুরে সড়ক দুর্ঘটনায় আহত ৩

জেলা প্রতিনিধি মাদারীপুর
  • Update Time : বুধবার, ২০ অক্টোবর, ২০২১
  • ১৩৫ Time View
মাদারীপুরের সদর উপজেলার পখিরা এলাকায় সপ্তম বাংলাদেশ চীনমৈত্রী সেতু ( আচমত আলী খান সেতু) এলাকায় ভয়াবহ সড়ক দুর্ঘটনা ঘটেছে। এতে তিনজন গুরুতর আহত হয়েছেন।
এছারাও দুইজন আহত হয়েছেন।এঘটনার একটি ভিডিও ফুটেজ সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ইতিমধ্যে ভাইরাল হয়েছে।
পুলিশ সুত্র জানায়, (২০ অক্টোবর) বুধবার সকাল ১১টার মাদারীপুর শহর থেকে একটি লোকাল যাত্রীবাহী বাস পার্শবতী জেলা শরীয়তপুরের দিকে যাচ্ছিলো পথিমধ্যে পখিরা এলাকার সপ্তম বাংলাদেশ চিনমৈত্রী সেতু
( আচমত আলী খান সেতু) এর টোল প্লাজার সামনে এলে বাসটি ব্রেকফেল হয়ে সামনে থাকা একটি ভ্যান ও রিকশাকে পিছন থেকে সজোড়ে ধাক্কা দেয়, এতে বাসের চাকায় পিষ্ট হয়ে ভ্যানের চালক যাত্রীসহ তিন জন আহত হয় এবং রিকশায় থাকা যাত্রীরা আহত হয়।
মোট পাঁচজন আহত হয়েছেন এঘটনায়।পরে স্থানীয়রা বাসের নিচ থেকে ভ্যানচালক ও যাত্রী তিনজকে উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করে। এঘটনায় আহতদের পরিচয় পাওয়া যায়নি এখনও।
মাদারীপুর সদর মডেল থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে বাসটিকে পুলিশের হেফাজতে নিয়েছে।
টোল প্লাজার সিসি ক্যামেরার ফুটেজে দুর্ঘটনার দৃশ্য ধরা পড়ে। এবং অনেকেই সেই ভিতিও ফেসবুকে আপলোড করে এতে বিষয়টি সবার নজরে আসে।

ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category