মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৯:৫৫ পূর্বাহ্ন
শিরোনাম :
এআই ব্যবহার করে যেভাবে ফ্রিতে ছবি-ভিডিও এডিট করবেন ইনস্টাগ্রামে ভিডিও এডিটিংয়ে যেসব অ্যাপ ব্যবহার করবেন মাধ্যমিক বিদ্যালয় খোলা নিয়ে যা বললেন শিক্ষামন্ত্রী ঢাকা মহানগর দক্ষিণ আ.লীগের দপ্তর সম্পাদক রিয়াজকে শোকজ ঝিনাইদহ-১ উপনির্বাচন : আ.লীগের মনোনয়ন কিনলেন ২৫ জন মসজিদ পরিষ্কার করছিলেন ইমাম, পুকুরে ডুবে ২ সন্তানের মৃত্যু ফরিদপুরে ২ সমবায় কর্মকর্তার অনিয়ম ও দুর্নীতির অভিযোগ আগৈলঝাড়া রামশীল খাল থেকে নিখোঁজ হওয়া ১৮ মাসের বাঁচ্চার ভাসমান লাশ উদ্ধার নড়াইলে মাইজপাড়া ও কলোড়া ইউপি নির্বাচন-২০২৪ এর ভোটকেন্দ্র পরিদর্শন করলেন পুলিশ সুপার গরমে স্কুল বন্ধ রাখায় মত জনস্বাস্থ্য বিশেষজ্ঞদের

পশ্চিম বাংলার আমলারা আজ দলদাসে পরিনত হয়েছে; ক্ষোভ উগরে দিলেন রাজ্যপাল শ্রী জগদীশ ধনকড়

মনোয়ার ইমাম, কলকাতা প্রতিনিধি
  • Update Time : বুধবার, ১৩ অক্টোবর, ২০২১
  • ১০২ Time View

আজ পশ্চিম বাংলার মহাসপ্তমীর দিনে উত্তর বঙ্গের বাগডোগরা বিমান বন্দরে গনমাধ্যমের কাছে বলেন যে পশ্চিম বাংলার যত আমলা ও আই এ এস এবং আই পি এস অফিসার আছেন তাদের কে আজ দলদাসে পরিনত করছে বর্তমান সরকার।

এর ফলে সাধারণ মানুষের ন্যায় বিচার পেতে অসুবিধা হচ্ছে। তার কথায় ক্ষমতায় আসার সময় এই সরকার একথা বলেন, এবং আসার পর অন্য কাজ করেন। তিনি পশ্চিম বাংলার বর্তমান হিঙসা ও নারীদের উপর অত্যাচার বেড়ে চলার জন্য প্রশাসন কে দায়ী করেন। এবং রাজনৈতিক খুন ও ঘরদর লুটপাট ও নারীদের উপর অত্যাচার দিনের পর দিন বৃদ্ধি পাচ্ছে।

সম্প্রতি পশ্চিম বাংলার রাজভনের সাথে নবান্ন সম্পর্ক অবনতি ঘটতে চলেছে। তার কারণ হিসেবে গতকাল পশ্চিম বাংলার মুখ্যসচিব কে রাজভনে ডেকে পাঠান পশ্চিম বাংলার রাজ্যপাল শ্রী জগদীশ ধনকড় সেই পরিপ্রেক্ষিতে পশ্চিম বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় তাঁর ডাকার এখতিয়ার নিয়ে প্রশ্ন তোলেন।

যার পরিপ্রেক্ষিতে আজ পশ্চিম বাংলার রাজ্যপাল শ্রী জগদীশ ধনকড় পশ্চিম বাংলার মুখ্যমন্ত্রী ও আমলের কাজের বিষয়ে বিরক্ত প্রকাশ করেন। এবং পশ্চিম বাংলার আমলা ও সচিব এবং প্রশাসনিক কর্মকর্তারা দলদাসে পরিনত হয়ে কাজ করছেন বলে জানিয়েছেন। আজ পশ্চিম বাংলার রাজ্যপাল উত্তর বঙ্গের বিভিন্ন উন্নয়ন নিয়ে সেখানকার সচিব ও অফিসার সহ বিভিন্ন জেলার ডি এম কে নিয়ে বৈঠকে বসবেন বলে জানা গিয়েছে।

ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category