মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১২:০৩ অপরাহ্ন
শিরোনাম :
এআই ব্যবহার করে যেভাবে ফ্রিতে ছবি-ভিডিও এডিট করবেন ইনস্টাগ্রামে ভিডিও এডিটিংয়ে যেসব অ্যাপ ব্যবহার করবেন মাধ্যমিক বিদ্যালয় খোলা নিয়ে যা বললেন শিক্ষামন্ত্রী ঢাকা মহানগর দক্ষিণ আ.লীগের দপ্তর সম্পাদক রিয়াজকে শোকজ ঝিনাইদহ-১ উপনির্বাচন : আ.লীগের মনোনয়ন কিনলেন ২৫ জন মসজিদ পরিষ্কার করছিলেন ইমাম, পুকুরে ডুবে ২ সন্তানের মৃত্যু ফরিদপুরে ২ সমবায় কর্মকর্তার অনিয়ম ও দুর্নীতির অভিযোগ আগৈলঝাড়া রামশীল খাল থেকে নিখোঁজ হওয়া ১৮ মাসের বাঁচ্চার ভাসমান লাশ উদ্ধার নড়াইলে মাইজপাড়া ও কলোড়া ইউপি নির্বাচন-২০২৪ এর ভোটকেন্দ্র পরিদর্শন করলেন পুলিশ সুপার গরমে স্কুল বন্ধ রাখায় মত জনস্বাস্থ্য বিশেষজ্ঞদের

মটর বাইক চালিয়ে পদ্মা সেতু ভ্রমণ অবশেষে  সড়ক দুর্ঘটনায় তিন বন্ধুর মর্মান্তিক মৃত্যু

মনির খান লোহাগড়া নড়াইল
  • Update Time : মঙ্গলবার, ১৮ মে, ২০২১
  • ১২৬ Time View

আজ ১৮ মে সকাল ১০ টায় নড়াইল সরকারি বালক উচ্চ বিদ্যালয় মাঠে মরহুমদের জানাজা অনুষ্ঠিত হবে। ঈদের আমেজ কাটাতে স্বপ্নের পদ্মা সেতু ভ্রমন শেষে বাড়ী ফেরার পথে সড়ক দুর্ঘটনায় তিনবন্ধুর মমান্তিক মৃত্যু হয়েছে।

সোমবার সন্ধ্যা ৭ টা ৩০ মিনিটের দিকে এ দুর্ঘটনাটি ঘটে। নড়াইল-ভাটিয়াপাড়া-মাওয়া সড়কের ফরিদপুরের নগরকান্দার জয়বাংলা মোড় এলাকায় মাইক্রোবাসের চাপায় ঘটনাস্থলে দুইবন্ধু মারা যায়এবং অপরজনকে হাসপাতালে নেওয়ার পথে মারা যায়।

নিহতরা হলো নড়াইল শহরের বাসিন্দা লাহুড়িয়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান জিএম নজরুল জমাদ্দারের ছেলে তুর্য (২২), মহিষখোলার বাসিন্দা গাজী আমিনুর রহমানের ছেলে রাউফুর রহিম (২২) ও আলাদপুর এলাকার বাসিন্দা আব্দুল মান্নানের ছেলে সান (২৩)। নিহতের পরিবার ও বিভিন্ন সূত্রে জানাগেছে, নিহতরাসহ কয়েকজন বন্ধু মিলে সোমবার দুপুরের দিকে মোটরসাইকেল যোগে পদ্মা সেতু দেখতে যান।

সেখান থেকে বাড়িতে ফেরার পথে সন্ধ্যা সাড়ে ৭টার দিকে মাওয়া-ভাটিয়াপাড়া-নড়াইল সড়কের নগরকান্দা জয়বাংলা মোড় এলাকায় পৌছালে বিপরীত দিক থেকে দ্রুত গতিতে আসা একটি মাইক্রোবাসের সাথে নিহতদের মোটর সাইকেলটির সাথে ধাক্কা লাগে। এসময় তুর্য ও রাউফুর রহিম ঘটনাস্থলে মারা যান।

স্থানীয়রা গুরুতর জখম সানকে উদ্ধার করে প্রথমে মোকসেদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। সেখানে জরুরী চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের উদ্দেশ্যে রওয়ানা হন।

গোপালগঞ্জ এলাকায় পৌছালে এ্যাম্বুলেন্সের মধ্যে সান মারা যান। নিহত রাউফুর রহিমের চাচা গাজী মাহফুজুর রহমান জানান, এরা তিন বন্ধু সোমবার দুপুরে মাওয়া এলাকায় পদ্মা সেতু দেখতে গিয়েছিলো।

সেখান থেকে ফেরার সময় এ দুর্ঘটনা ঘটে। মৃতদেহ বাড়িতে আনার জন্য পরিবারের সদস্যরা ঘটনাস্থলে গিয়েছে।’ এদিকে তিনবন্ধুর অকাল মৃত্যুর খবরটি শহরে ছড়িয়ে পড়লে শোকের ছায়া নেমে আসে।

বন্ধুরা নড়াইল সরকারী উচ্চ বিদ্যালয়েল সামনে জড়ো হয়ে কান্নায় ভেঙ্গে পড়ে। পুরো শহর জুড়ে যেন নিস্তব্ধতা নেমে আসে।

ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category