শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৯:৪৮ অপরাহ্ন
শিরোনাম :
সাভারে এসি বিস্ফোরনে ৭ জন দগ্ধ সাদিপুর উচ্চ বিদ্যালয় প্রাক্তন ছাত্র/ছাত্রীদের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠান অনুষ্ঠিত চাঁপাইনবাবগঞ্জে ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত পলাশ উপজেলা প্রেসক্লাবে পহেলা বৈশাখ উদযাপন মাদারীপুর ঝাউদিতে ১৫টি বসতঘর ভাংচুর ও লুটপাটের অভিযোগ মাদারীপুরের কালকিনিতে জমি নিয়ে বিরোধেরে জেরে অস্ত্রের মহড়া, ককটেল বিস্ফোরণ রাজারহাটে তিস্তার নদীতে গোসল করতে গিয়ে পানিতে ডুবে শিশুর মৃত্যু নড়াইলে পুলিশের অভিযানে ০১ বছর ০২ মাস সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার ০১ কল রিসিভ করলেই তথ্য হ্যাক, বিষয়টি সঠিক নয় ইসরায়েল থেকে ঢাকায় ফ্লাইট নামা রহস্যজনক : রিজভী

আশুলিয়ায় অন্যের ডিশ লাইন দখলে নেওয়ার পায়তারায় সুমন মীর 

আশুলিয়া প্রতিনিধি
  • Update Time : সোমবার, ২০ জুন, ২০২২
  • ৯৬ Time View

আশুলিয়া থানার ইয়ারপুর ইউনিয়ন ১ ওয়ার্ড জামগড়ায় বসবাসরত সুমন মীর এর নেতৃত্বে গফুর মন্ডল স্কুল রোড এলাকার দীর্ঘদিন যাবৎ অন্যের ডিস সংযোগ দখলে নেওয়ার পায়তারা করছে বলে অভিযোগ পাওয়া গেছে।
সূত্রে জানাযায় সুমন মীর ডিশ লাইন ব্যবসায়ী জয়নাল আবেদীন মিয়া ও মোখলেছুর রহমানের বৈধ ডিশ লাইনের তার কেটে উল্টো তাদের বিরুদ্ধে বিভিন্ন মাধ্যমে অপপ্রচার চালাচ্ছে।
জানা যায় গত ৮/৬/২০২২ ইং তারিখ সুমন মীর ও তার একদল সন্ত্রাসী বাহিনী নিয়ে এই উক্ত এলাকায় কর্মকান্ড চালায়। এবিষয়ে জয়নাল আবেদীন মিয়া ও মোখলেছুর রহমান উভয়ই সন্ত্রাসী সুমন মীর ও তার বাহিনীদের হাত থেকে রক্ষার জন্য আশুলিয়া থানায় একটি সাধারণ ডায়েরি করেন।
এবিষয়ে ঘটনার সততা জানতে চাইলে জয়নাল আবেদীন মিয়া ও মোখলেছুর রহমান বলেন,আমি ১৫ বছর যাবত শান্তিপূর্ণ ভাবে ডিশ লাইনের ব্যবসা করে আসতেছি এই ব্যবসার মধ্যে কখনো কোন প্রকার মারামারি, হানাহানি হয় নাই।
, আমি গত ৭/৬/২০২২ ইং তারিখে কক্সবাজার বেড়াতে যাই কোন কিছু বুঝে উঠার আগেই সুমন মীর হঠাৎ করে আমাদের এরিয়ার মধ্যে ডিশ লাইন দেয় এবং আমার কিছু ডিশ লাইনের তার কেটে দেয়।
এবিষয়টি আমি জানার পর আমি কক্সবাজার থেকে এসে আশুলিয়া থানায় একটি সাধারণ ডায়েরি করি।

এবিষয়ে এস আই সুব্রত উক্ত বিষয়টি তদন্ত করে দেখেছে বিষয়টি সত্য, আর আজকের বিষয়টি হলো আমার ম্যানেজার আমাকে ফোন দিলে আমি আমার এরিয়াতে যাই আমার ডিশ লাইন দেখার জন্য।
আর এই ভিডিও ফুটেজটাকে ইসু করে তাড়া বলতেছে আমি নাকি তাদের ডিশ লাইন কেটেছি আসলে এগুলো মিথ্যা ও বানোয়াট এরা আমার সম্মান নষ্ট আমাদের এইলাইন দখল করার জন্য পায়তারা করছে।
এবং বিভিন্ন মাধ্যমে আমাদের বিরুদ্ধে অপপ্রচার চালাচ্ছে আমরা এই মিথ্যা সংবাদের বিরুদ্ধে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।
তিনি আরও বলেন সুমন মীর আমাদের ডিস লাইন কর্তন করে, উল্টো আমাদের বিরুদ্ধে মিথ্যা মামলা সহ অপপ্রচার চালাচ্ছে, এদিকে তিনি বলছেন আমার ডিস লাইন মুলত তার ডিস লাইন আসলো কোথা থেকে আমাদের জানা মতে তার ইন্টারনেটের ব্যবসা আছে, কিন্তু সে কখনই ডিশ লাইনের ব্যবসা করতো না।
সে যদি ডিশ লাইনের ব্যবসা না করে তাহলে তার ডিশ লাইন কোথায় থেকে আসলো বা আমরা কোথায় থেকে কাটলাম এবিষয়ে জয়নাল আবেদীন মিয়া ও মোখলেছুর রহমান এলাকাবাসী ও প্রশাসনের সুদৃষ্টি কামনা করেন

আলোকিত জনপদ .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category