সোমবার, ১৩ মে ২০২৪, ১০:০৪ পূর্বাহ্ন
শিরোনাম :

আগৈলঝাড়া রামশীল খাল থেকে নিখোঁজ হওয়া ১৮ মাসের বাঁচ্চার ভাসমান লাশ উদ্ধার

মাদারীপুর প্রতিনিধি
  • Update Time : রবিবার, ২৮ এপ্রিল, ২০২৪
  • ৬৪ Time View
মাদারীপুরের ডাসারে ১৮ মাসের রশমি বাড়ৈ নামে এক শিশু অফদার খালে পড়ে নিখোঁজ হওয়ার খবর পাওয়া গেছে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের ডুবুরির উদ্ধার তৎপরতা চালাচ্ছেন।আজ ২৭ এপ্রিল শনিবার দুপুরে এঘটনা ঘটে।
সরেজমিন সুত্রে জানা যায়, মাদারীপুর জেলার ডাসার উপজেলার নবগ্রাম ইউনিয়নের শশিকর চৌমুহনী এলাকার পশ্চিম শশিকর গ্রামের নিতাই বাড়ৈর ১৮ মাসের শিশু রশমি বাড়ৈ বাড়ির পাশে অফদার খালের পারে বাড়ির অন্যান্য শিশুদের সাথে খেলতে ছিল। তার সাথে খেলতে থাকা অন্য শিশুরা বাড়িতে গেলেও শিশু রশমি বাড়ৈ বাড়িতে না যাওয়ায় খোজাখুজি শুরু করেন তার পরিবারের স্বজনরা।

পরিবারের ধারণা খেলতে খেলতে অফদার খালে পড়ে হারিয়ে যায় শিশু রশমি বাড়ৈ। খবর পেয়ে কালকিনি উপজেলা ফায়ার সার্ভিসের ডুবুরি টিম অফদার খালে শিশুটিকে উদ্ধারের জন্য দীর্ঘ ৩ ঘন্টাব্যাপি তৎপরতা চালিয়েও ব্যার্থ হন।
শিশু রশমি বাড়ৈর মা মিলি বাড়ৈ বলেন, ও বাড়ির অন্য শিশুর সাথে খেলতে দেখে,আমি রান্নাঘরে গিয়ে ছিলাম। মাত্র পাঁচ মিনিট পড়ে দেখি আমার রশমি নেই।
খালের ওপারে থাকা কয়েকজন বাচ্চা বলে ও খালের পাশে খেলতে ছিল। মনে হয় রশমি পানিতেই পড়ে হারিয়ে গেছে। আমি আমার বুকের ধনকে ফিরে চাই।

ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category