মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০২:৫৭ পূর্বাহ্ন
শিরোনাম :
এআই ব্যবহার করে যেভাবে ফ্রিতে ছবি-ভিডিও এডিট করবেন ইনস্টাগ্রামে ভিডিও এডিটিংয়ে যেসব অ্যাপ ব্যবহার করবেন মাধ্যমিক বিদ্যালয় খোলা নিয়ে যা বললেন শিক্ষামন্ত্রী ঢাকা মহানগর দক্ষিণ আ.লীগের দপ্তর সম্পাদক রিয়াজকে শোকজ ঝিনাইদহ-১ উপনির্বাচন : আ.লীগের মনোনয়ন কিনলেন ২৫ জন মসজিদ পরিষ্কার করছিলেন ইমাম, পুকুরে ডুবে ২ সন্তানের মৃত্যু ফরিদপুরে ২ সমবায় কর্মকর্তার অনিয়ম ও দুর্নীতির অভিযোগ আগৈলঝাড়া রামশীল খাল থেকে নিখোঁজ হওয়া ১৮ মাসের বাঁচ্চার ভাসমান লাশ উদ্ধার নড়াইলে মাইজপাড়া ও কলোড়া ইউপি নির্বাচন-২০২৪ এর ভোটকেন্দ্র পরিদর্শন করলেন পুলিশ সুপার গরমে স্কুল বন্ধ রাখায় মত জনস্বাস্থ্য বিশেষজ্ঞদের

রাজারহাটে তিস্তার নদীতে গোসল করতে গিয়ে পানিতে ডুবে শিশুর মৃত্যু

রিয়াজুল হক সাগর,রংপুর
  • Update Time : শনিবার, ১৩ এপ্রিল, ২০২৪
  • ৫৯ Time View
পানিতে ডুবে শিশুর মৃত্যু

কুড়িগ্রামের রাজারহাটে শনিবার ১৩এপ্রিল সকাল ১১ঃ৩০ঘটিকায় উপজেলার ঘড়িয়ালডাঙ্গা ইউনিয়নের বুড়িরহাট ক্রোসবাধ সংলগ্ন স্থানে তিস্তা নদীতে গোসল করতে গিয়ে পানিতে ডুবে সোহাগ (১০) নামের একটি শিশুর মৃত্যু হয়েছে।

সোহাগ ঘড়িয়ালডাঙ্গা ইউনিয়নে খিতাবখাঁ মৌজার বিজলীর বাজার খামার গ্রামের মোঃ জাহাঙ্গীর আলমের ও মোছাঃ শাহানাজ বেগমের দম্পতির কনিষ্ঠ পুত্র। স্থানীয়দের কাছ থেকে জানা যায়,শনিবার সকাল ১১ঃ৩০ঘটিকায় দিকে সোহাগ তাদের পরিবারের অন্য সদস্যরা সহ নদীতে গোসল করতে নামেন।

অসাবধানতায় সোহাগ গভীর পানিতে তলিয়ে গেলে তাকে আর খুঁজে পাওয়া যায়নি। পানিতে ডুবে যাওয়ার খবরটি ছড়িয়ে পড়লে স্থানীয়রা খোঁজার চেষ্টা চালায়। এরপরে রংপুর ফায়ার সার্ভিসে খবর দিলে সেখান থেকে ডুবুরি দল এসে সোহাগকে দুপুর তিনটার দিকে মৃত অবস্থায় উদ্ধার করতে সক্ষম হন।

স্থানীয়রা আরও জানান বাঁধের নিকটবর্তী স্থান থেকে ড্রেজার মেশিনের সাহায্যে বালু উত্তোলন করার ফলে ভৌতিক গভীরতার সৃষ্টি হয়েছে। গোসল করতে গিয়ে অসাবধানতা বশত গভীর গর্তে পরে গিয়ে আর উঠে আসতে না পারায় সোহাগের মৃত্যু হয়। রাজারহাট থানার অফিসার ইনচার্জ মোস্তাফিজুর রহমান পানিতে ডুবে সোহাগ নামের শিশুর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category