মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১২:৫৪ অপরাহ্ন
শিরোনাম :
এআই ব্যবহার করে যেভাবে ফ্রিতে ছবি-ভিডিও এডিট করবেন ইনস্টাগ্রামে ভিডিও এডিটিংয়ে যেসব অ্যাপ ব্যবহার করবেন মাধ্যমিক বিদ্যালয় খোলা নিয়ে যা বললেন শিক্ষামন্ত্রী ঢাকা মহানগর দক্ষিণ আ.লীগের দপ্তর সম্পাদক রিয়াজকে শোকজ ঝিনাইদহ-১ উপনির্বাচন : আ.লীগের মনোনয়ন কিনলেন ২৫ জন মসজিদ পরিষ্কার করছিলেন ইমাম, পুকুরে ডুবে ২ সন্তানের মৃত্যু ফরিদপুরে ২ সমবায় কর্মকর্তার অনিয়ম ও দুর্নীতির অভিযোগ আগৈলঝাড়া রামশীল খাল থেকে নিখোঁজ হওয়া ১৮ মাসের বাঁচ্চার ভাসমান লাশ উদ্ধার নড়াইলে মাইজপাড়া ও কলোড়া ইউপি নির্বাচন-২০২৪ এর ভোটকেন্দ্র পরিদর্শন করলেন পুলিশ সুপার গরমে স্কুল বন্ধ রাখায় মত জনস্বাস্থ্য বিশেষজ্ঞদের

গোপালগঞ্জে মাহেন্দ্র ও ব্যাটারি চালিত ইজিবাইকের সংঘর্ষে মাহেন্দ্র চালক নিহত

স্টাফ রিপোর্টার, গোপালগঞ্জ
  • Update Time : শুক্রবার, ১২ এপ্রিল, ২০২৪
  • ৫৮ Time View

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় মাহেন্দ্র ও ব্যাটারি চালিত ইজিবাইকের সংঘর্ষে মাহেন্দ্র চালক অজ্ঞাত (৪০) নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন আরো ৪জন। আজ শুক্রবার (১২ এপ্রিল) বিকালে গোপালগঞ্জ-টুঙ্গিপাড়া সড়কের টুঙ্গিপাড়া উপজেলার খালেকের বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

তবে নিহতের নাম পরিচয় সনাক্ত করতে পারিনি পুলিশ। গোপালগঞ্জ সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আনিচুর রহমান জানান, কয়েকজন যাত্রী নিয়ে মাহেন্দ্র চালক গোপালগঞ্জের দিকে আসছিলেন। এ সময় খালেকের বাজার পৌঁছালে ব্যাটারি চালিত একটি ইজিবাইকের সাথে মুখোমুখি সংঘর্ষ ঘটে। এতে মাহেন্দ্র চালকসহ ৫ জন আহত হন।

পরে স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে গোপালগঞ্জ ২৫০-শয্যাবিশিস্ট জেনারেল হাসপাতালে নিয়ে আসে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মাহেন্দ্র চালক মারা যান। পরে খবর পেয়ে গোপালগঞ্জ সদর থানা পুলিশ মরেদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে পাঠায়।

ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category