মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০১:৪৬ অপরাহ্ন
শিরোনাম :
এআই ব্যবহার করে যেভাবে ফ্রিতে ছবি-ভিডিও এডিট করবেন ইনস্টাগ্রামে ভিডিও এডিটিংয়ে যেসব অ্যাপ ব্যবহার করবেন মাধ্যমিক বিদ্যালয় খোলা নিয়ে যা বললেন শিক্ষামন্ত্রী ঢাকা মহানগর দক্ষিণ আ.লীগের দপ্তর সম্পাদক রিয়াজকে শোকজ ঝিনাইদহ-১ উপনির্বাচন : আ.লীগের মনোনয়ন কিনলেন ২৫ জন মসজিদ পরিষ্কার করছিলেন ইমাম, পুকুরে ডুবে ২ সন্তানের মৃত্যু ফরিদপুরে ২ সমবায় কর্মকর্তার অনিয়ম ও দুর্নীতির অভিযোগ আগৈলঝাড়া রামশীল খাল থেকে নিখোঁজ হওয়া ১৮ মাসের বাঁচ্চার ভাসমান লাশ উদ্ধার নড়াইলে মাইজপাড়া ও কলোড়া ইউপি নির্বাচন-২০২৪ এর ভোটকেন্দ্র পরিদর্শন করলেন পুলিশ সুপার গরমে স্কুল বন্ধ রাখায় মত জনস্বাস্থ্য বিশেষজ্ঞদের

মাদারীপুরে ঈদ-উল-ফিতর-এর প্রধান জামাত অনুষ্ঠিত

মাদারীপুর প্রতিনিধি
  • Update Time : বৃহস্পতিবার, ১১ এপ্রিল, ২০২৪
  • ৮৮ Time View
বৃহস্পতিবার সকাল সাড়ে ৭টায় কেন্দ্রীয় পৌর ঈদগাহ মাঠে জেলার প্রধান জামাত অনুষ্ঠিত হয়। পরে সোয়া আটটায় একই স্থানে অনুষ্ঠিত হয় দ্বিতীয় জামাত।
ঈদের প্রথম জামাত ও নামাজ পড়ান জেলা জামে মসজিদের ইমাম মাওলানা ইলিয়াস হাবিবুল্লাহ। দ্বিতীয় নামাজ পড়ান পৌরসভা কমপ্লেক্স মসজিদের ইমাম আলহাজ¦ মাওলানা রুহুল আমিন। এ সময় সন্ত্রাস, জঙ্গিবাদ নির্মূল এবং দেশ ও জাতির শান্তির কামনায় দোয়া ও মোনাজাত করা হয়।
নামাজ শেষে মুসল্লীরা বিপুল উৎসাহ উদ্দীপনা ও ধর্মীয় ভাবগাম্ভীর্যের মধ্যে দিয়ে একে অপরের সাথে কোলাকুলির মাধ্যমে ঈদের আনন্দ ভাগাভাগি করে নেন। ঈদের নামাজকে ঘিরে এ সময় নেয়া হয় বাড়তি নিরাপত্তা ব্যবস্থা।
পৌর কেন্দ্রীয় ঈদগাহ মাঠে মুসল্লীদের সাথে ঈদের নামাজ আদায় করেন আওয়ামী লীগের পেসিডিয়াম সদস্য ও মাদারীপুর-২ আসনের সংসদ সমস্য শাজাহান খান, আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য মো. আনোয়োর হোসেন, জেলা আওয়ামীলীগ যুগ্ম সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মোঃ খালিদ হোসেন ইয়াদ, সদর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক পাভেলুর রহমান শফিক খান, জেলা বিএনপির সদস্য সচিব জাহান্দার আলী জাহানসহ রাজনৈতিক-সামাজিকসহ বিভিন্ন শ্রেণীর পেশার মানুষ।

ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category