মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১১:৪৬ পূর্বাহ্ন
শিরোনাম :
এআই ব্যবহার করে যেভাবে ফ্রিতে ছবি-ভিডিও এডিট করবেন ইনস্টাগ্রামে ভিডিও এডিটিংয়ে যেসব অ্যাপ ব্যবহার করবেন মাধ্যমিক বিদ্যালয় খোলা নিয়ে যা বললেন শিক্ষামন্ত্রী ঢাকা মহানগর দক্ষিণ আ.লীগের দপ্তর সম্পাদক রিয়াজকে শোকজ ঝিনাইদহ-১ উপনির্বাচন : আ.লীগের মনোনয়ন কিনলেন ২৫ জন মসজিদ পরিষ্কার করছিলেন ইমাম, পুকুরে ডুবে ২ সন্তানের মৃত্যু ফরিদপুরে ২ সমবায় কর্মকর্তার অনিয়ম ও দুর্নীতির অভিযোগ আগৈলঝাড়া রামশীল খাল থেকে নিখোঁজ হওয়া ১৮ মাসের বাঁচ্চার ভাসমান লাশ উদ্ধার নড়াইলে মাইজপাড়া ও কলোড়া ইউপি নির্বাচন-২০২৪ এর ভোটকেন্দ্র পরিদর্শন করলেন পুলিশ সুপার গরমে স্কুল বন্ধ রাখায় মত জনস্বাস্থ্য বিশেষজ্ঞদের

শিবচরে বাস-ট্রাক সংঘর্ষ: যাত্রী কম থাকায় বড় ধরণের ক্ষয়ক্ষতি থেকে রেহাই

মাদারীপুর প্রতিনিধি
  • Update Time : মঙ্গলবার, ৯ এপ্রিল, ২০২৪
  • ৬০ Time View

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এক্সপ্রেসওয়ের মাদারীপুরের শিবচরে একটি ট্রাকের সাথে বাসের সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ সময় বাসটির সামনের অংশ দুমড়ে-মুচড়ে যায়। তবে বাসে যাত্রী কম থাকায় বড় ধরণের ক্ষয়ক্ষতি না হলেও আহত হয়েছেন তিনজন।

সোমবার (৮ এপ্রিল) রাত ৮ টার দিকে এক্সপ্রেসওয়ের শিবচরের আড়িয়াল খাঁ সেতুর পশ্চিম পাশে ঢাকাগামী লেনের সূর্যনগরে দুর্ঘটনাটি ঘটে।
প্রত্যক্ষদর্শী একাধিক সূত্র জানিয়েছে, ঢাকাগামী লেনের আড়িয়াল খাঁ সেতুর পশ্চিম পাশে একটি পেঁয়াজবাহী ট্রাক থামানো ছিল। এসময় বেপরোয়া গতিতে পেছন থেকে আসা একটি যাত্রীবাহী বাস সজোরে ধাক্কা দিলে পিকআপটি ছিটকে সড়কের উপর পরে। এ সময় বাসের তিন যাত্রী আহত হয়। খবর পেয়ে হাইওয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা সড়কে যান চলাচল স্বাভাবিক করে।
মাদারীপুরের শিবচর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাকিল আহম্মেদ জানায়, দক্ষিণাঞ্চল থেকে ঢাকার উদ্দেশ্যে আসা নিউ অন্তরা ক্লাসিক নামের বাসের চাকা ফেটে সড়কে দাঁড়িয়ে থাকা একটি পিকআপকে পেছন থেকে ধাক্কা দিলে এ দুর্ঘটনা ঘটে। পুলিশ যাবার আগেই আহতরা ঘটনাস্থল থেকে চলে গেছে। পরে দুর্ঘটনা কবলিত গাড়িটি হাইওয়ে পুলিশের হেফাজতে রাখা হয়।’

ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category