সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৫:৩৪ পূর্বাহ্ন
শিরোনাম :
আগৈলঝাড়া রামশীল খাল থেকে নিখোঁজ হওয়া ১৮ মাসের বাঁচ্চার ভাসমান লাশ উদ্ধার নড়াইলে মাইজপাড়া ও কলোড়া ইউপি নির্বাচন-২০২৪ এর ভোটকেন্দ্র পরিদর্শন করলেন পুলিশ সুপার গরমে স্কুল বন্ধ রাখায় মত জনস্বাস্থ্য বিশেষজ্ঞদের নড়াইলে নবনির্মিত স্বাস্থ্য কমপ্লেক্সের ভবন উদ্বোধন করলেন: স্বাস্থ্যমন্ত্রী পবা সাব রেজিস্ট্রারের ঘুষ বানিজ্যের হাতিয়ার রনি-নাদিম সিন্ডিকেট এক পশলা বৃষ্টি চেয়ে কান্নায় ভেঙে পড়লেন শতাধিক মুসল্লি জাতির পিতার সমাধিতে ত্রাণ প্রতিমন্ত্রীর শ্রদ্ধা নিবেদন প্রতিবন্ধীদের মূল ধারায় আনার প্রচেষ্টা আছে সরকারের : সমাজকল্যাণ মন্ত্রী দেশ ও জনগণের জন্য কাজ করতে আওয়ামী লীগের নেতা-কর্মীদের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান আন্তজার্তিক পর্যায়ে বাংলাদেশ পুলিশ আর্চারি ক্লাবের স্বর্ণ জয়

পলাশবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে অপারেশন থিয়েটার চালু, সফল সিজারিয়ান অপারেশন

মো: রবিউল ইসলাম, গাইবান্ধা
  • Update Time : মঙ্গলবার, ১৯ মার্চ, ২০২৪
  • ৬১ Time View

দীর্ঘ ৭ বছর পর গাইবান্ধা জেলার পলাশবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কনসালটেন্ট এনেস্থথেসিয়া পদায়ন হওয়ায় অপারেশন থিয়েটার এর কার্যক্রম শুরু করা হয়েছে।

আজ ১৯ মার্চ মঙ্গলবার সকাল ১১:৩০ মিনিটে রোগী জিম্মি আক্তার (২০) এর সিজারিয়ান সেকশনের মাধ্যমে একজন পুত্র সন্তান জন্মদান করেন। পলাশবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে দীর্ঘদিন পর এ সফল সিজারিয়ান অপারেশনের নেতৃত্ব দেন জুনিয়র কনসালটেন্ট গাইনি ডাক্তার সাবরিনা পারভীন, জুনিয়র কনসালটেন্ট এনেস্থেসিয়া ডাক্তার আতিকুর রহমান, মেডিকেল অফিসার ডাক্তার উলফাত আরা ইমু, ওটি ইনচার্জ সিস্টার ফাতেমা বানু। সিজারিয়ান পর বর্তমানে মা ও তার পুত্র সন্তান উভয়ে সুস্থ আছেন।

এদিকে সফল এ সিজারিয়ান অপারেশন সফল করার রংপুর বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) ডাক্তার এ বি এম আবু হানিফ ও গাইবান্ধা সিভিল সার্জন গাইবান্ধা ডাক্তার আব্দুল্লাহেল মাফি পলাশবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের অপারেশন টিমকে অভিনন্দন জানান এবং মা ও নবজাতকের সুস্থতা কামনা করেন।

এ অপারেশন সুস্থ ভাবে সম্পন্ন হওয়ায় উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডাক্তার আনিসুর রহমান স্বাস্থ্য কমপ্লেক্সের সকল স্তরের কর্মকর্তা ও কর্মচারীদের ধন্যবাদ জ্ঞাপন করেন। সেই সঙ্গে জনবল সংকট দুর হওয়ায় আগামীদিনে উপজেলার সর্বস্তরের মানুষকে চিকিৎসা সেবা প্রদানের সুযোগ প্রসার হওয়ায় মাননীয় প্রধানমন্ত্রী,স্বাস্থ্য মন্ত্রী ও জাতীয় সংসদ সদস্যের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন তিনি।

ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category