শুক্রবার, ১৭ মে ২০২৪, ১০:১৫ পূর্বাহ্ন
শিরোনাম :
পানি উন্নয়নের জায়গায় অবৈধ স্থাপনা নির্মান, সরেজমিনে পানি উন্নয়ন কর্মকর্তা ব্যক্তিগত ব্রান্ডিং উন্নয়নের লক্ষ নিয়ে ড্যাফোডিল আন্তর্জাতিক বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীদের আর্ট অফ লিভিং প্রজেক্ট বাস্তবায় গোপালগঞ্জে নির্বাচনী সহিংসতায় নিহতের খুনিদের গ্রেপ্তার ও অবৈধ অস্ত্র উদ্ধারের দাবিতে মানববন্ধন হিন্দুদের নির্যাতনের অভিযোগে সংবাদ সম্মেলন লোহাগড়ায় মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচন স্থগিত লোহাগড়ায় বজ্রপাতে কিশোরের মৃত্যু লালমনিরহাটের কালীগঞ্জে ট্রাকের চাপায় ১ জন নিহত ছয়তলা ভবন থেকে পড়ে নির্মাণ শ্রমিকের মৃত্যু হত্যা মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামী র‌্যাব-৮ কর্তৃক গ্রেফতার ক্লাস চলাকালীন বিদ্যালয়ে আগুণ! পুড়ে গেছে দুটি শ্রেণীকক্ষ

প্রকাশিত সংবাদের প্রতিবাদ ও ব্যাখ্যা

কক্সবাজার (পেকুয়া) প্রতিনিধি
  • Update Time : বুধবার, ১৩ মার্চ, ২০২৪
  • ৭২ Time View

গত ১১ মার্চ ২০২৪ ইং তারিখে ঢাকা থেকে প্রকাশিত ডেইলী অবজারভার এর অনলাইন ভার্সন, কক্সবাজার থেকে প্রকাশিত সকালের কক্সবাজার, দৈনিক সমুদ্র কণ্ঠ ও বিভিন্ন অনলাইন নিউজ পোর্টালে ‘সমিতির কল্যাণের নামে সভাপতির চাঁদাবাজি’ শিরোনামে একটি সংবাদ প্রকাশিত হয়।

সংবাদটি আমার চোখে পড়ে। যেখানে আমাকে জড়িয়ে কাল্পনিক গল্প সাজিয়ে আমার মানহানির চেষ্টা করা হয়েছে। সংবাদে বলা হয়, পেকুয়া কাঠ ব্যবসায়ী সমিতির কল্যাণের নামে গাছের গাড়ি থেকে আমি জনবল নিয়োগ দিয়ে চাঁদা তুলি।

যা সম্পূর্ণ মিথ্যা ও বানোয়াট। আমি দৃঢ়ভাবে চ্যালেঞ্জ দিয়ে বলতে চাই, প্রতিবেদক সংবাদটি নির্দিষ্ট একটি গোষ্ঠীর এজেন্ডা বাস্তবায়ন করার লক্ষ্যে মিথ্যা ও ভুল তথ্য সন্নিবেশনের মাধ্যমে সংবাদ প্রকাশ করে আমার মানহানি করার চেষ্টা করেছেন।

এটি উদ্দেশ্যপ্রণোদিত ও একটি পেইড সংবাদ। প্রতিটি সংবাদে অভিযুক্ত ব্যক্তির বক্তব্য নেওয়া হয়ে থাকে। কিন্তু এ সংবাদ প্রকাশের জন্য আমার কাছ থেকে কোন প্রতিবেদক কোন প্রকার বক্তব্য নেননি। অথচ সংবাদে আমার নামে মনগড়া বক্তব্য ছাপানো হয়েছে।

এখান থেকেই প্রমাণ হয় যে প্রতিবেদক উদ্দেশ্যপ্রণোদিতভাবে নির্দিষ্ট একটি কুচক্রী মহলের ইন্ধনে আমার বিরুদ্ধে একটি পেইড সংবাদ প্রকাশ করেছেন।

আমি এহেন মিথ্যা ও বানোয়াট সংবাদের নিন্দা জানাচ্ছি। সেইসাথে আইনশৃঙ্খলা বাহিনী ও আমার সকল শুভাকাঙ্খীকে এ সংবাদ দ্বারা বিভ্রান্ত না হওয়ার অনুরোধ রইলো। প্রতিবাদকারী মো. ফরিদুল আলম সভাপতি, পেকুয়া বাজার কাঠ ব্যবসায়ী সমিতি। পেকুয়া, কক্সবাজার।

ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category