শুক্রবার, ১৭ মে ২০২৪, ১১:৩৭ পূর্বাহ্ন
শিরোনাম :
পানি উন্নয়নের জায়গায় অবৈধ স্থাপনা নির্মান, সরেজমিনে পানি উন্নয়ন কর্মকর্তা ব্যক্তিগত ব্রান্ডিং উন্নয়নের লক্ষ নিয়ে ড্যাফোডিল আন্তর্জাতিক বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীদের আর্ট অফ লিভিং প্রজেক্ট বাস্তবায় গোপালগঞ্জে নির্বাচনী সহিংসতায় নিহতের খুনিদের গ্রেপ্তার ও অবৈধ অস্ত্র উদ্ধারের দাবিতে মানববন্ধন হিন্দুদের নির্যাতনের অভিযোগে সংবাদ সম্মেলন লোহাগড়ায় মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচন স্থগিত লোহাগড়ায় বজ্রপাতে কিশোরের মৃত্যু লালমনিরহাটের কালীগঞ্জে ট্রাকের চাপায় ১ জন নিহত ছয়তলা ভবন থেকে পড়ে নির্মাণ শ্রমিকের মৃত্যু হত্যা মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামী র‌্যাব-৮ কর্তৃক গ্রেফতার ক্লাস চলাকালীন বিদ্যালয়ে আগুণ! পুড়ে গেছে দুটি শ্রেণীকক্ষ

পলাশবাড়ীতে রমজানে বাজার মনিটরিং ব্যবস্থা জোড়দার করেছে প্রশাসন

মো: রবিউল ইসলাম, গাইবান্ধা
  • Update Time : মঙ্গলবার, ১২ মার্চ, ২০২৪
  • ৭৭ Time View

পবিত্র মাহে রমজান উপলক্ষে নিত্য প্রয়োজনীয় দ্রব্যের দাম নিয়ন্ত্রনে গাইবান্ধার পলাশবাড়ী উপজেলা প্রশাসনের উদ্যোগে পলাশবাড়ী পৌর শহরের ও গ্রাম গঞ্জের হাট বাজার গুলোতে বাজার মনিটরিং ব্যবস্থা জোড়দার করার হয়েছে। এরই ধারাবাহিকতায় ১২ মার্চ মঙ্গলবার বিকালে পলাশবাড়ী পৌর শহরের কালীবাড়ী বাজার পরিদর্শন ও নিত্য প্রয়োজনীয় পন্যের বাজার তদারকি করেন উপজেলা সহকারি কমিশনার ভূমি মাহমাদুল হাসান । এসময় তিনি ইফতার,কাচা বাজার,চাল,মাছ,মুরগী,ডিম ও মাংসের বাজার দাম যাচাই করেন।

মনিটরিং কালে সহকারি কমিশনার ভূমি মাহমাদুল হাসান, বাজারের ব্যবসায়িদের অতিরিক্ত মুনফা না নিয়ে পন্যের দাম স্বাভাবিক রাখার নির্দেশ প্রদান করেন। এবং যে কোন পন্যের দাম বেশী নেওয়া হলে পরবর্তীতে জেল জরিমানা করার হবে বলে জানান। এসময় উপজেলা সহকারি কমিশনার ভূমি অফিসের কর্মকর্তাগণ, পলাশবাড়ী থানা পুলিশের একটি টিম ও স্থানীয় গণমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন।

পলাশবাড়ী উপজেলা সহকারি কমিশনার (ভূমি) মাহমাদুল হাসান জানান, বাজার মনিটরিং এর জন্য পলাশবাড়ী উপজেলার হাট বাজার গুলোতে নিয়মিত অভিযান পরিচালনা করা হবে। কোন ব্যবসায়ি যদি পন্যের দাম বেশী নেয় বা অতিরিক্ত মুনফা আদায় করে তাদের বিরুদ্ধে যথাযথ আইন প্রয়োগ করা হবে। কাউ কে কোন ছাড় দেওয়া হবে না। দ্রব্য মুল্য মানুষের ক্রয় ক্ষমতার মধ্যে রাখতে প্রশাসন নিয়মিত এ অভিযান পরিচালনা করবে।

ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category