সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৩:৪৪ পূর্বাহ্ন
শিরোনাম :
আগৈলঝাড়া রামশীল খাল থেকে নিখোঁজ হওয়া ১৮ মাসের বাঁচ্চার ভাসমান লাশ উদ্ধার নড়াইলে মাইজপাড়া ও কলোড়া ইউপি নির্বাচন-২০২৪ এর ভোটকেন্দ্র পরিদর্শন করলেন পুলিশ সুপার গরমে স্কুল বন্ধ রাখায় মত জনস্বাস্থ্য বিশেষজ্ঞদের নড়াইলে নবনির্মিত স্বাস্থ্য কমপ্লেক্সের ভবন উদ্বোধন করলেন: স্বাস্থ্যমন্ত্রী পবা সাব রেজিস্ট্রারের ঘুষ বানিজ্যের হাতিয়ার রনি-নাদিম সিন্ডিকেট এক পশলা বৃষ্টি চেয়ে কান্নায় ভেঙে পড়লেন শতাধিক মুসল্লি জাতির পিতার সমাধিতে ত্রাণ প্রতিমন্ত্রীর শ্রদ্ধা নিবেদন প্রতিবন্ধীদের মূল ধারায় আনার প্রচেষ্টা আছে সরকারের : সমাজকল্যাণ মন্ত্রী দেশ ও জনগণের জন্য কাজ করতে আওয়ামী লীগের নেতা-কর্মীদের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান আন্তজার্তিক পর্যায়ে বাংলাদেশ পুলিশ আর্চারি ক্লাবের স্বর্ণ জয়

গোবিন্দগঞ্জে পুলিশের গাড়ীর ধাক্কায় নিহত -১ ও আহত- ৪

 মো: রবিউল ইসলাম, গাইবান্ধা
  • Update Time : বুধবার, ৬ মার্চ, ২০২৪
  • ৭৯ Time View

গাইবান্ধার গোবিন্দগঞ্জ পৌর শহরের চারমাথা মোড়ে পুলিশের রেকার গাড়ীর ধাক্কায় একজন রিকশা চালক নিহত ও চারজন আহত হয়েছে।

বুধবার (৬ মার্চ) সকাল সাড়ে ১০টার দিকে রাস্তা পারাপারের সময় এ দুর্ঘটনা ঘটে। উক্ত ঘটনায় বিক্ষুব্ধ শ্রমিক ও জনসাধারণ মিলে চারমাথা মোড়ে পুলিশের ট্রাফিক বক্স ভাংচুর, টায়ার জ্বালিয়ে অগ্নিসংযোগ ও রাস্তা অবরোধ করে।

এসময় রংপুর-ঢাকা ও দিনাজপুর-ঢাকা মহাসড়কে দেড় ঘন্টা যানবাহন চলাচল বন্ধ থাকে। নিহত রিকশা চালকের পরিচয় এখনো পাওয়া যায়নি। তবে আহত একজন রিকশা চালকের নাম আসাদুল বলে জানা গেছে। আহতদের নিকটবর্তী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

একজনের অবস্থা বেশ আশংকাজনক। প্রত্যক্ষদর্শীরা জানান, পুলিশের বেপরোয়া গতিতে গাড়ী চালানোর ফলে এ দূর্ঘটনা হয়েছে। খবর পেয়ে উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল লতিফ প্রধান,উপজেলা নির্বাহী কর্মকর্তা রাসেল মিয়া, থানার অফিসার ইনচার্জ (ওসি) শামসুল আলম শাহ, রিকশা শ্রমিক নেতা পৌরসভার প্যানেল মেয়র কাউন্সিলর শাহীন আকন্দ কাউন্সিলর রিমন তালুকদার সহ বিভিন্ন নেতৃবৃন্দ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি শান্ত করার চেষ্টা করে।

পরে গাইবান্ধা-৪ গোবিন্দগঞ্জ আসনের সংসদ সদস্য আলহাজ্ব আবুল কালাম আজাদ এমপির ঢাকা থেকে মোবাইলে কথা হলে তার আশ্বাসে জনতা অবরোধ তুলে নেয়।

ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category