রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৭:৪৫ অপরাহ্ন
শিরোনাম :
আগৈলঝাড়া রামশীল খাল থেকে নিখোঁজ হওয়া ১৮ মাসের বাঁচ্চার ভাসমান লাশ উদ্ধার নড়াইলে মাইজপাড়া ও কলোড়া ইউপি নির্বাচন-২০২৪ এর ভোটকেন্দ্র পরিদর্শন করলেন পুলিশ সুপার গরমে স্কুল বন্ধ রাখায় মত জনস্বাস্থ্য বিশেষজ্ঞদের নড়াইলে নবনির্মিত স্বাস্থ্য কমপ্লেক্সের ভবন উদ্বোধন করলেন: স্বাস্থ্যমন্ত্রী পবা সাব রেজিস্ট্রারের ঘুষ বানিজ্যের হাতিয়ার রনি-নাদিম সিন্ডিকেট এক পশলা বৃষ্টি চেয়ে কান্নায় ভেঙে পড়লেন শতাধিক মুসল্লি জাতির পিতার সমাধিতে ত্রাণ প্রতিমন্ত্রীর শ্রদ্ধা নিবেদন প্রতিবন্ধীদের মূল ধারায় আনার প্রচেষ্টা আছে সরকারের : সমাজকল্যাণ মন্ত্রী দেশ ও জনগণের জন্য কাজ করতে আওয়ামী লীগের নেতা-কর্মীদের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান আন্তজার্তিক পর্যায়ে বাংলাদেশ পুলিশ আর্চারি ক্লাবের স্বর্ণ জয়

শক্তভাবে দুর্নীতি হ্যান্ডেল না করলে দেশ খালি হয়ে যাবে : চুন্নু

অনলাইন রিপোর্ট
  • Update Time : শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৬৯ Time View

বিরোধীদলীয় চিফ হুইপ মুজিবুল হক চুন্নু বলেন, পাবলিক বিশ্ববিদ্যালয়ের এক হাজার ৩০০ কোটি টাকার আর্থিক অনিয়ম। সব থেকে বেশি অনিয়ম হয়েছে জাতীয় বিশ্ববিদ্যালয়ে। সরকার যদি শক্তভাবে এগুলো হ্যান্ডল না করে, তাহলে তো দেশ খালি হয়ে যাবে। ব্যাংক তো খালি হয়ে গেছে। ব্যাংকের মাধ্যমে এই যে এসব অর্থ যায়, নিশ্চয়ই এটা ওভার ইনভয়েস বা আন্ডার ইনভয়েস?

বৃহস্পতিবার(২২ ফেব্রুয়ারি) জাতীয় সংসদে অনির্ধারিত আলোচনায় অংশ নিয়ে পত্রিকায় প্রকাশিত সংবাদের উদ্ধৃতি দিয়ে তিনি এসব কথা বলেন।

প্রধানমন্ত্রীকে কঠিন হওয়ার অনুরোধ জানিয়ে চুন্নু বলেন, এগুলো কঠোরভাবে নিয়ন্ত্রণ করতে হবে।এগুলোর বিরুদ্ধে ব্যবস্থা নিতে হবে।

তিনি আরও বলেন, এগুলো দেখার দায়িত্ব কার? অর্থ ও বাণিজ্যমন্ত্রীসহ সংশ্লিষ্ট মন্ত্রীরা যদি এগুলো না দেখেন, বাংলাদেশ ব্যাংক চুপচাপ বসে থাকে। আমরা কোথায় যাব? এই যে ব্যাংকের মাধ্যমে টাকা পাচার, এটা তাদেরই রিপোর্ট (বাংলাদেশ ব্যাংক)। তাহলে এতদিন তারা কী করেছিল।

বাংলাদেশ ব্যাংক কেন বাণিজ্যিক ব্যাংকগুলোকে নিয়ন্ত্রণ করতে পারেনি, প্রশ্ন রেখে জাতীয় পার্টির মহাসচিব বলেন, তারা কি জানে না কোন আইটেমের প্রাইস কত? কোন ব্যবসায়ী কোন হিসাব থেকে এলসি করে? এটা ওভার ইনভয়েস হচ্ছে না আন্ডার ইনভয়েস হচ্ছে, তারা কি জানে না? দেশে আমদানি-রপ্তানির একটি বিভাগ আছে।

তিনি বলেন, সকালে ঘুম থেকে উঠে নেগেটিভ নিউজ দেখলে মনটা খারাপ হয়ে যায়। হাসপাতালে অ্যান্ডোস্কপি করতে গিয়ে মারা যায়। তাকে অস্ত্রোপচার কক্ষে ঢোকানো হলো, তারপর বলা হলো মারা গেছে। খতনা করাতে গিয়ে শিশুর মৃত্যু, মনে হয় সব এলোমেলো হচ্ছে।

ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category