রবিবার, ১২ মে ২০২৪, ১১:১৪ অপরাহ্ন
শিরোনাম :
ইউক্রেনের পরিস্থিতি নাজুক, একের পর এক অঞ্চল দখল করছে রুশ বাহিনী ফিলিস্তিনের বিরুদ্ধে ভোট দেওয়ায় আর্জেন্টিনাকে ইসরায়েলের ধন্যবাদ চাঁপাইনবাবগঞ্জে রপ্তানি প্রক্রিয়াকরণ অঞ্চল গড়ে তোলার দাবি রংপুরে কিশোর গ্যাংয়ের মূলহোতা গ্রেফতার নাটোরে আলোচিত ২নারী ইউঃপিঃ সদস্যের এসএসসি পাস এসএসসির ফলাফলে পশ্চিম গোপালগঞ্জে ১ম এবং গোপালগঞ্জ জেলায় ৩য় স্থানে রাবেয়া-আলী গার্লস স্কুল অ্যান্ড কলেজ ভালুকায় বিশ্ব মা দিবস উদযাপন লোহাগড়ায় বৃদ্ধ মহিলার ঝুলন্ত লাশ উদ্ধার মালয়ে‌শিয়া গমনেচ্ছুদের জন্য প্রবাসী কল্যাণের জরু‌রি বার্তা ঈদের পর শিক্ষাপ্রতিষ্ঠানে শনিবারের ছুটি পুনর্বহাল হতে পারে

কালকিনিতে পূর্ব শত্রুতার জেরে হাতুড়িপেটায় যুবক আহত, সিসিটিভি ফুটেজ ভাইরাল

মাদারীপুর প্রতিনিধি
  • Update Time : রবিবার, ১১ ফেব্রুয়ারী, ২০২৪
  • ১৩৩ Time View

মাদারীপুরের কালকিনিতে পূর্ব শত্রুতার জেরে প্রতিপক্ষের হাতুড়িপেটায় মোঃ রিফাত সরদার (২২) নামে এক যুবক আহত হয়েছে।এ ঘটনার একটি সিসিটিভি ফুটেজ সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে।

শনিবার (১০ ফ্রেবুয়ারি) সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে উপজেলার ভুরঘাটা এলাকায় এ ঘটনাটি ঘটে। আহত রিফাত কালকিনি উপজেলার দক্ষিণ গোপালপুর গ্রামের আব্দুল হক সরদারের ছোট ছেলে। এ ঘটনায় আহত রিফাত সরদারের বড় ভাই মোঃ কবির হোসেন সরদার কালকিনি থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছেন।

সিসিটিভি ফুটেজে দেখা যায় শনিবার সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে আহত রিফাত তার ভাইয়ের সাথে উপজেলার ভুরঘাটার সোহেল মার্কেটে একটি দোকানে ফেক্সিলোড করছিল।হঠাৎ পিছন হতে বেশ কয়েকজন যুবক তার উপর ধারালো অস্ত্র ও হাতুড়ি দিয়ে হামলা চালায়।

ভিডিও দেখুন

https://fb.watch/q8Kr9BgHI0/

 

এতে গুরুতর আহত হয় রিফাত। আশেপাশের লোকজন এগিয়ে আসলে হামলাকারীরা পালিয়ে যায়।পরে তাকে উদ্ধার করে কালকিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

আহত রিফাতের মেজ ভাই সাইফুল সরদার জানান,হামলাকারীদের সঙ্গে স্থানীয় একটি বিষয় নিয়ে কয়েকমাস আগে বিরোধের সৃষ্টি হয় রিফাতের। উক্ত বিষয়টি স্থানীয় গন্যমান্য ব্যক্তিদের মধ্যস্ততায় কালকিনি থানার ওসি মিমাংশা করে দেন।

কিন্তু গতকাল সন্ধ্যায় রিফাতের উপর হামলা চালিয়ে আহত করে প্রতিপক্ষের লোকজন। এ ঘটনায় থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছে ভুক্তভোগীর পরিবার। হামলার ঘটনা তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে জানিয়েছেন কালকিনি থানার তদন্ত কর্মকর্তা মারগুব তৌহিদ।

ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category