সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৬:৩৮ অপরাহ্ন
শিরোনাম :
আগৈলঝাড়া রামশীল খাল থেকে নিখোঁজ হওয়া ১৮ মাসের বাঁচ্চার ভাসমান লাশ উদ্ধার নড়াইলে মাইজপাড়া ও কলোড়া ইউপি নির্বাচন-২০২৪ এর ভোটকেন্দ্র পরিদর্শন করলেন পুলিশ সুপার গরমে স্কুল বন্ধ রাখায় মত জনস্বাস্থ্য বিশেষজ্ঞদের নড়াইলে নবনির্মিত স্বাস্থ্য কমপ্লেক্সের ভবন উদ্বোধন করলেন: স্বাস্থ্যমন্ত্রী পবা সাব রেজিস্ট্রারের ঘুষ বানিজ্যের হাতিয়ার রনি-নাদিম সিন্ডিকেট এক পশলা বৃষ্টি চেয়ে কান্নায় ভেঙে পড়লেন শতাধিক মুসল্লি জাতির পিতার সমাধিতে ত্রাণ প্রতিমন্ত্রীর শ্রদ্ধা নিবেদন প্রতিবন্ধীদের মূল ধারায় আনার প্রচেষ্টা আছে সরকারের : সমাজকল্যাণ মন্ত্রী দেশ ও জনগণের জন্য কাজ করতে আওয়ামী লীগের নেতা-কর্মীদের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান আন্তজার্তিক পর্যায়ে বাংলাদেশ পুলিশ আর্চারি ক্লাবের স্বর্ণ জয়

প্রার্থীরাও আশাবাদী এবারের নির্বাচনটা অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ হবে:রংপুরে কাজী হাবিবুল আউয়াল

রিয়াজুল হক সাগর,রংপুর প্রতিনিধি
  • Update Time : মঙ্গলবার, ১৯ ডিসেম্বর, ২০২৩
  • ১৩২ Time View

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে অবাধ, সুষ্ঠু ও গ্রহণযোগ্য করতে প্রার্থীদের বার্তা দেওয়া হয়েছে বলে জানিয়েছেন প্রধান নির্বাচন কমিশনার কাজী হাবিবুল আউয়াল।

তিনি বলেছেন, প্রশাসন নির্বাচনে নিরপেক্ষ থেকে নির্বাচনকে অবাধ সুষ্ঠু নিরপেক্ষ করবে বলে স্পষ্ট করে বলা হয়েছে। রাজনৈতিক দলগুলোর যারা প্রার্থী বা ইনডিপেন্ডেন্ট (স্বতন্ত্র) প্রার্থী যারা আছেন, তারা যদি আন্তরিক না হন তারা যদি সচেতন না হন এবং তাদের প্রতি যদি পারস্পরিক আস্থা সংরক্ষণ না করেন সঠিক আচরণ না করেন তাহলে অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন হওয়াটা দুরুহ হয়ে পড়বে।

নির্বাচন কমিশনের পক্ষ থেকে প্রার্থীদের এই বার্তাটা দেওয়া হয়েছে।মঙ্গলবার (১৯ ডিসেম্বর) দুপুরে রংপুর সার্কিট হাউস মিলনায়তনে জেলার ছয়টি আসনে নির্বাচনে অংশ নেওয়া ৩৬ প্রার্থীর সাথে মতবিনিময় করেন তিনি।প্রধান নির্বাচন কমিশনার জানান, প্রার্থীরা আমাদের কথা দিয়েছেন তারা পারস্পরিক বিশ্বাস আস্থা রেখে নির্বাচন প্রক্রিয়াকে সহযোগিতা করবেন।

প্রার্থীরাও আশাবাদী এবারের নির্বাচনটা অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ হবে।এর আগে সকাল ১০টায় মতবিনিময় সভা শুরু হয়ে শেষ হয় বেলা সাড়ে ১২টায়। পরে রংপুর জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে আইন-শৃঙ্খলার বাহিনীর উর্ধ্বতন কর্মকর্তা ও সদস্যদের বৈঠকে বসেন প্রধান নির্বাচন কমিশনার কাজী হাবিবুল আউয়াল।

এদিকে প্রার্থীদের সাথে অনুষ্ঠিত মতবিনিময় সভায় উপস্থিত ছিলেনথ নির্বাচন কমিশনার রাশেদা সুলতানা, নির্বাচন কমিশন সচিব জাহাঙ্গীর আলম, রংপুর বিভাগীয় কমিশনার হাবিবুর রহমান, পুলিশের রংপুর রেঞ্জ ডিআইজি আব্দুল বাতেন, রংপুর মেট্রোপলিটন পুলিশ কমিশনার মোঃ মনিরুজ্জামান, জেলা রিটার্নিং কর্মকর্তা মোহাম্মদ মোবাশ্বের হাসান, জেলা পুলিশ সুপার ফেরদৌস আলী চৌধুরীসহ আঞ্চলিক ও জেলা নির্বাচন কর্মকর্তারা।

ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category