সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০২:৫৭ পূর্বাহ্ন
শিরোনাম :
আগৈলঝাড়া রামশীল খাল থেকে নিখোঁজ হওয়া ১৮ মাসের বাঁচ্চার ভাসমান লাশ উদ্ধার নড়াইলে মাইজপাড়া ও কলোড়া ইউপি নির্বাচন-২০২৪ এর ভোটকেন্দ্র পরিদর্শন করলেন পুলিশ সুপার গরমে স্কুল বন্ধ রাখায় মত জনস্বাস্থ্য বিশেষজ্ঞদের নড়াইলে নবনির্মিত স্বাস্থ্য কমপ্লেক্সের ভবন উদ্বোধন করলেন: স্বাস্থ্যমন্ত্রী পবা সাব রেজিস্ট্রারের ঘুষ বানিজ্যের হাতিয়ার রনি-নাদিম সিন্ডিকেট এক পশলা বৃষ্টি চেয়ে কান্নায় ভেঙে পড়লেন শতাধিক মুসল্লি জাতির পিতার সমাধিতে ত্রাণ প্রতিমন্ত্রীর শ্রদ্ধা নিবেদন প্রতিবন্ধীদের মূল ধারায় আনার প্রচেষ্টা আছে সরকারের : সমাজকল্যাণ মন্ত্রী দেশ ও জনগণের জন্য কাজ করতে আওয়ামী লীগের নেতা-কর্মীদের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান আন্তজার্তিক পর্যায়ে বাংলাদেশ পুলিশ আর্চারি ক্লাবের স্বর্ণ জয়

মাদারগঞ্জে শেখ রাসেল টেক্সটাইল ইন্সটিটিউট এর আয়োজনে শেখ রাসেল ৫৮তম জন্মদিবস পালিত

 মাদারগঞ্জ ( জামালপুর) প্রতিনিধি
  • Update Time : মঙ্গলবার, ১৮ অক্টোবর, ২০২২
  • ৯৬ Time View

জামালপুরের মাদারগঞ্জে শেখ রাসেল টেক্সটাইল ইন্সটিটিউট এর আয়োজনে বঙ্গবন্ধুর কনিষ্ঠপুত্র শেখ রাসেলের ৫৮তম জন্মদিবস পালিত হয়েছে।

দিবসটি উপলক্ষে ইন্সটিটিউট এর হলরুমে আলোচনা সভা,দোয়া ও কেক কাটার আয়োজন করা হয়। আলোচনায় সভাপতিত্ব করেন শেখ রাসেল টেক্সটাইল ইন্সটিটিউট এর অধ্যক্ষ এ বি এম সাইফুর রহমান।

বক্তব্য রাখেন জুনিয়র ইন্সট্রাক্টর মোঃ মাহফুজুর রহমান, কম্পিউটার টিচার মোঃ লুৎফর রহমান,মাদারগঞ্জ শহর আওয়ামী যুবলীগের সহ সভাপতি মির্জা গোলাম রাব্বি,উপজেলা স্বেচ্ছাসেবকলীগের দপ্তর সম্পাদক লাভলু আনসারী প্রমুখ।

আলোচনা শেষে শেখ রাসেলের আত্মার মাগফিরাত কামনা করে দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়। মোনাজাত শেষে কাটা অনুষ্ঠিত হয়। এসময় শেখ রাসেল টেক্সটাইল ইন্সটিটিউট স্টাফবৃন্দ উপস্থিত ছিলেন।

ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category