বুধবার, ১৫ মে ২০২৪, ০৫:২৮ অপরাহ্ন

গোপালগঞ্জ বিচার বিভাগের আয়োজনে শোকসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

কে এম সাইফুর রহমান, গোপালগঞ্জ
  • Update Time : মঙ্গলবার, ১৬ আগস্ট, ২০২২
  • ৮৫ Time View

জাতীয় শোক দিবস -২০২২ ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদাত বার্ষিকী পালন উপলক্ষে শোকসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। আজ সোমবার (১৫ আগস্ট) বিকালে গোপালগঞ্জ চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালত ভবনের সম্মেলন কক্ষে এ অনুষ্ঠানের আয়োজন করে গোপালগঞ্জ বিচার বিভাগ।

শোকসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠানে সভাপতিত্ব করেন গোপালগঞ্জের সিনিয়র জেলা ও দায়রা জজ অমিত কুমার দে। জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট অনুশ্রী রায় ও সহকারী জজ মাসুমা রহমানের যৌথসঞ্চালনায় শোক সভায় বঙ্গবন্ধু ও তাঁর জীবনাদর্শ নিয়ে স্মৃতিচারণ করে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন, নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক (জেলা ও দায়রা জজ) হায়দার আলী খন্দকার, চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মোহাম্মদ সাহাদাত হোসেন ভূইয়া, অতিরিক্ত জেলা ও দায়রা জজ মো. আব্বাস উদ্দিন, যুগ্ম জেলা জজ মো. সাইদুর রহমান, অতিরিক্ত চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মো. ফিরোজ মামুন, সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট অমিত কুমার বিশ্বাস, জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট ফাহমিদা পিয়া, বেঞ্চ সহকারী মো. মাহবুবুর রহমান।

এসময় গোপালগঞ্জ জেলা জজশীপ ও ম্যাজিস্ট্রেসীর সকল বিচারকগণ, কর্মকর্তা- কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানের সভাপতি সিনিয়র জেলা ও দায়রা জজ অমিত কুমার দে উপস্থিত সকলকে মুজিব আদর্শে উজ্জীবিত ও অনুপ্রাণিত হয়ে আদালতে আগত বিচার প্রার্থীদের দ্রুত ন্যায়বিচার প্রাপ্তি নিশ্চিত করে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে উদাত্ত আহ্বান জানান।

অনুষ্ঠানের শুরুতে বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে দাঁড়িয়ে এক মিনিটের নীরবতা পালন করেন সকলে। পরে শহরের মৌলভীপাড়া জামে মসজিদের পেশ ইমামের পরিচালনায় পবিত্র ফাতেহা ও দরুদ পাঠ শেষে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদাত বার্ষিকী পালন উপলক্ষে বঙ্গবন্ধু ও তাঁর পরিবারে নিহত সকল শহীদের রুহের মাগফিরাত কামনায়, বঙ্গবন্ধু কন্যা, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়।

ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category