সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৩:৩৪ অপরাহ্ন
শিরোনাম :
আগৈলঝাড়া রামশীল খাল থেকে নিখোঁজ হওয়া ১৮ মাসের বাঁচ্চার ভাসমান লাশ উদ্ধার নড়াইলে মাইজপাড়া ও কলোড়া ইউপি নির্বাচন-২০২৪ এর ভোটকেন্দ্র পরিদর্শন করলেন পুলিশ সুপার গরমে স্কুল বন্ধ রাখায় মত জনস্বাস্থ্য বিশেষজ্ঞদের নড়াইলে নবনির্মিত স্বাস্থ্য কমপ্লেক্সের ভবন উদ্বোধন করলেন: স্বাস্থ্যমন্ত্রী পবা সাব রেজিস্ট্রারের ঘুষ বানিজ্যের হাতিয়ার রনি-নাদিম সিন্ডিকেট এক পশলা বৃষ্টি চেয়ে কান্নায় ভেঙে পড়লেন শতাধিক মুসল্লি জাতির পিতার সমাধিতে ত্রাণ প্রতিমন্ত্রীর শ্রদ্ধা নিবেদন প্রতিবন্ধীদের মূল ধারায় আনার প্রচেষ্টা আছে সরকারের : সমাজকল্যাণ মন্ত্রী দেশ ও জনগণের জন্য কাজ করতে আওয়ামী লীগের নেতা-কর্মীদের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান আন্তজার্তিক পর্যায়ে বাংলাদেশ পুলিশ আর্চারি ক্লাবের স্বর্ণ জয়

কোটালীপাড়ায় রাস্তার ইট তুলে নেওয়ার অভিযোগ

আবু নাইম শাহ, কোটালীপাড়া
  • Update Time : বুধবার, ৩ আগস্ট, ২০২২
  • ৬৩ Time View

জনসাধারণের চলাচলের সরকারি রাস্তার ইট তুলে নেওয়ার অভিযোগ উঠেছে এ্যাডভোকেট গুলজার হোসেন খন্দকারের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলার রাধাগঞ্জ ইউনিয়নের ২ নং ওয়ার্ডের পশ্চিম নারকেলবাড়ি।

এ্যাডভোকেট গুলজার হোসেন খন্দকার পশ্চিম নারকেলবাড়ি গ্রামের মৃত্যু মোবারক হোসেন খন্দকারের ছেলে। সরেজমিনে গিয়ে দেখা যায় গুলজার হোসেন খন্দকার এলাকায় প্রভাব খাটিয়ে ২০১৯- ২০ অর্থ বছরের দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তর ও ত্রাণ মন্ত্রণালয়ের গ্রামীণ মাটির রাস্তা সমূহ টেকসই করনের লক্ষ্যে হেরিং বোন বন্ড ( এইচবিবি) করণ ( ২ য় পর্যায়ে) প্রকল্পের রাস্তার ইট তুলে নিয়ে মার্কেট নির্মাণ করার জন্য ভাঙ্গারহাট বাজারে রাখে।

কিন্তু এলাকাবাসীর কাছে জানতে চাইলে তারা এ্যাডভোকেট গুলজার হোসেন খন্দকারের ভয়ে ক্যামেরার সামনে কোন কিছু বলতে রাজি হয় নাই। তারা বলেন আমরা গরিব মানুষ আমরা তার থেকে এরিয়ে থাকার চেষ্টা করি। এ ব্যাপারে এ্যাডভোকেট গুলজার হোসেন খন্দকারের সাথে মোবাইল ফোনে যোগাযোগ করা হলে তিনি এই ব্যাপারে কোন কিছু বলতে রাজি হয় নাই।

এ ব্যাপারে এ্যাডভোকেট গুলজার হোসেন খন্দকারের সাথে ০১৭১১৪৩৯১৪০ মোবাইল ফোনে যোগাযোগ করা হলে তিনি এই ব্যাপারে কোন কিছু বলতে রাজি হয় নাই।

এ ঘটনায় উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা রাশেদুল ইসলাম ক্যামেরার সামনে কোন কিছু বলতে রাজি হয় নাই তিনি বিষয়টি তদন্ত করে দেখবে বলে জানান। কোটালীপাড়া উপজেলা নির্বাহী অফিসার ফেরদৌস ওয়াহিদ এর কাছে জানতে চাওয়া হলে তিনি বলেন – আমি প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তাকে প্রয়োজনীয় তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহণ করার নির্দেশ দিচ্ছি।

ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category