বুধবার, ১৫ মে ২০২৪, ১০:৫৫ অপরাহ্ন

মাগুরায় বিএনপির লোডশেডিং ও জ্বালানী খাতের অব্যবস্থাপনার বিরুদ্ধে প্রতিবাদ ও বিক্ষোভ সমাবেশ

মাগুরা প্রতিনিধি
  • Update Time : রবিবার, ৩১ জুলাই, ২০২২
  • ১২৬ Time View

মাগুরায় নজিরবিহীন লোডশেডিং ও জ্বালানী খাতে অব্যবস্থাপণার বিরুদ্ধে প্রতিবাদ ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়। আজ রবিবার ৩১ জুলাই ১১ টার সময় ইসলামপুর পাড়ায় মাগুরা জেলা বিএনপি কার্যালয় প্রাঙ্গণে এই প্রতিবাদ ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।

সমাবেশে সভাপতিত্ব করেন মাগুরা জেলা বিএনপির আহ্বায়ক আলী আহম্মেদ, প্রধান অতিথির আসনে উপস্থিত ছিলেন শিক্ষা বিষয়ক সম্পাদক, কার্যনির্বাহী কমিটি, বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) অধ্যাপক ড. এ. বি. এম ওবায়দুল ইসলাম।

বিশেষ অতিথির আসনে উপস্থিত ছিলেন মাগুরা ১ আসনের বিএনপি মনোনিত এমপি প্রার্থী আলহাজ্ব মনোয়ার হোসেন খান ও বিএনপি’র তরুণ নেতা মিথুন রায় চৌধুরী ।

বক্তারা অপরিকল্পিত কুইক রেন্টালের নামে বিদ্যুৎ ব্যবস্থাকে ধ্বংস করে অবৈধ উপায়ে বিদেশে টাকা পাচার করে দেশের অর্থনৈতিক ধ্বংসের দ্বারপ্রান্তে নিয়ে যাওয়ায় হাসিনা সরকারের কঠোর সমালোচনা করেন।

অবিলম্বে এই সরকারের পদত্যাগ দাবি করে নির্দলীয় তত্ত্বাবধায়ক সরকারের অধীনে সব দলের অংশগ্রহণে জাতীয় নির্বাচন দেয়ার আহ্বান জানান। অনুষ্ঠানে অতিথিদের পাশাপাশি মাগুরা বিএনপির অঙ্গ সংগঠনের বিভিন্ন নেতা কর্মীরাও বক্তৃতা রাখেন ।

ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category