বুধবার, ১৫ মে ২০২৪, ১২:৩০ অপরাহ্ন

ভোলায় সেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাবার্ষিকী ও সজীব ওয়াজেদের ৫২তম জন্মদিন পালিত

সিমা বেগম, ভোলা
  • Update Time : বুধবার, ২৭ জুলাই, ২০২২
  • ৮৬ Time View

ভোলায় জেলা সেচ্ছাসেবক লীগের উদ্যোগে নানা কর্মসূচির মধ্য দিয়ে সেচ্ছাসেবক লীগের ২৮ তম প্রতিষ্ঠাবার্ষিকী ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের দৌহিত্র মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিষয়ক উপদেষ্টা বাংলাদেশের উজ্জ্বল নক্ষত্র সজীব ওয়াজেদ জয়ের ৫২তম জন্মদিন উদযাপিত হয়েছে।

বুধবার (২৭ জুলাই) সকাল ১০ঃ০০টার সময় সেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাবার্ষিকী ও বিকাল ৪ঃ০০টার সময় সেচ্ছাসেবক লীগের ভোলা জেলার সাধারণ সম্পাদক আকতার হোসেন উদ্যোগে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের দৌহিত্র মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিষয়ক উপদেষ্টা বাংলাদেশর উজ্জ্বল নক্ষত্র সজীব ওয়াজেদ জয়ের ৫২তম জন্মদিনের কর্মসূচির মধ্য ছিল আলোচনা সভা,কেককাটা, দোয়া মাহফিল ও প্রায় দোড়শতাধিক মাদ্রাসার শিক্ষার্থীদের মাঝে কুরআন শরীফ বিতরণ করা হয়।

সজীব ওয়াজেদ জয়ের জন্মদিন উপলক্ষে শুভেচ্ছা বক্তব্যে স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আকতার হোসেন ভোলাবাসীর কাছে দোয়া প্রার্থনা করেন এবং পরম করুণাময়ের কাছে তাঁর সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেন। এসময় জেলা সেচ্ছাসেবক লীগের সভাপতি আবু ছায়েম, সাধারণ সম্পাদক আকতার হোসেন,যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ আবিদুল আলম আবিদ, যুগ্ম সাধারণ সম্পাদক আকবর হোসেন,সাংগঠনিক সম্পাদক মো. ইব্রাহিম চৌধুরী পাপনসহ ছাত্রলীগের বিভিন্ন ইউনিটের নেতৃত্ব বৃন্দ উপস্থিত ছিলেন।

ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category