বুধবার, ১৫ মে ২০২৪, ০৭:৫২ পূর্বাহ্ন

টাঙ্গাইলে এক ঘণ্টার কথা বলে বিদ্যুৎ থাকছে না কয়েক ঘন্টা

 সাজ্জাদ হোসেন, টাঙ্গাইল
  • Update Time : বুধবার, ২০ জুলাই, ২০২২
  • ১১৪ Time View
বিদ্যুৎ সাশ্রয়ের জন্য সারা দেশের ন্যায় টাঙ্গাইলের সখীপুর উপজেলাতেও মঙ্গলবার (১৯ জুলাই) থেকে নির্দিষ্ট সময়ের জন্য লোডশেডিং শুরু হয়েছে। দিনে এক ঘণ্টা লোডশেডিংয়ের কথা বলা হলেও সখীপুরে মঙ্গলবার সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত ৯/১০বার লোডশেডিং হয়েছে।
আজ বুধবার (২০ জুলাই) সকাল থেকে দুপুর পযর্ন্ত ২/৩ ঘন্টা লোডশেডিং হয়েছ। যখনই লোডশেডিং হয় প্রতিবারই এক ঘণ্টার বেশি সময়েও বিদ্যুৎ আসছে না। এতে বিপাকে পড়েছেন ব্যবসায়ীসহ সাধারণ মানুষ। সখীপুর উপজেলার এক ব্যবসায়ী বলেন, আমরা প্রেস প্রিন্টের কাজ করি।
প্রেসের কাজ করতে ক্রেতারা দোকানে আসে কিন্তু বিদ্যু না থাকায় ক্রেতা শূন্য হচ্ছে প্রিন্টপ্রেস। বিদ্যুৎ নেই দেখে ফিরে যাচ্ছে ক্রেতারা।সকাল থেকে দুপুর পর্যন্ত ৫/৬ বার বিদ্যুৎ গেছে। সখীপুর উপজেলার কচুয়া বাজারের আরেক ব্যবসায়ী শরিফুল ইসলাম বলেন, আমাদের কাজ হলো বিদ্যুৎ নিয়ে।
কিন্তু আজ সকাল থেকে কয়েকবার লোডশেডিং হয়েছে- যার কারণে কাজ হচ্ছে না। দিনে এক ঘণ্টা করে লোডশেডিংয়ের কথা থাকলেও সকাল থেকে ৫/৬ বার করে বিদ্যুৎ গেলো। যার কারণে ঠিকমতো কাজ হচ্ছে না। বিদ্যুৎ কর্তৃপক্ষ বলছে এক ঘণ্টা করে লোডশেডিং হওয়ার কথা থাকলেও আমাদের যে পরিমাণ বিদ্যুতের চাহিদা সেই মোতাবেক বিদ্যুৎ পাচ্ছি না।
যার কারণে লোডশেডিং বেশি হচ্ছে। লোডশেডিং এর যে সম্ভাব্য চূড়ান্ত সিডিওল অচিরেই আপনারা পেয়ে যাবেন। আর বিদ্যুতের এই পরিস্থিতি স্বাভাবিক হতে অন্তত কয়েক মাস সময় লাগতে পারে।

ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category