মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৪:২৬ অপরাহ্ন
শিরোনাম :
এআই ব্যবহার করে যেভাবে ফ্রিতে ছবি-ভিডিও এডিট করবেন ইনস্টাগ্রামে ভিডিও এডিটিংয়ে যেসব অ্যাপ ব্যবহার করবেন মাধ্যমিক বিদ্যালয় খোলা নিয়ে যা বললেন শিক্ষামন্ত্রী ঢাকা মহানগর দক্ষিণ আ.লীগের দপ্তর সম্পাদক রিয়াজকে শোকজ ঝিনাইদহ-১ উপনির্বাচন : আ.লীগের মনোনয়ন কিনলেন ২৫ জন মসজিদ পরিষ্কার করছিলেন ইমাম, পুকুরে ডুবে ২ সন্তানের মৃত্যু ফরিদপুরে ২ সমবায় কর্মকর্তার অনিয়ম ও দুর্নীতির অভিযোগ আগৈলঝাড়া রামশীল খাল থেকে নিখোঁজ হওয়া ১৮ মাসের বাঁচ্চার ভাসমান লাশ উদ্ধার নড়াইলে মাইজপাড়া ও কলোড়া ইউপি নির্বাচন-২০২৪ এর ভোটকেন্দ্র পরিদর্শন করলেন পুলিশ সুপার গরমে স্কুল বন্ধ রাখায় মত জনস্বাস্থ্য বিশেষজ্ঞদের

গভীর সুন্দর বনের জয়নগর থানা এলাকায় সেফ লাইফ ও সেফ ড্রাইভের শুভ উদ্বোধন

মনোয়ার ইমাম, কলকাতা প্রতিনিধি
  • Update Time : শুক্রবার, ১৭ ডিসেম্বর, ২০২১
  • ১৩১ Time View

পশ্চিম বাংলার দক্ষিণ চব্বিশ পরগনা জেলার বারুইপুর জেলা পুলিশের অধীনে গভীর সুন্দর বন এলাকায় জয়নগর থানা তে আজ পশ্চিম বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের অনুপ্রেরণীয় শুরু হল পদ চালিত নিরাপত্তা ও দুর্ঘটনা রুখতে সাধারণ গাড়ি চালকদের নিয়ে সেফ লাইফ ও সেফ ড্রাইভের কর্মসূচি।

এই কর্মসূচিতে অংশ নেন জয়নগর থানা এলাকার বহু মানুষ ও পথচারী। সেই সঙ্গে পথ নিরপত্তা কেমন হবে তা সাধারণ মানুষের কাছে তুলে ধরেন জয়নগর থানার পক্ষ থেকে। এই পথ নিরাপত্তা ও সেফ লাইফ ও সেফ ড্রাইভের কর্মসূচি তে ভাগ নেয় জয়নগর থানার আই সি ও পুলিশ অফিসার এবং সিভিক পুলিশ সহ জন প্রতিনিধি রা। সেই সঙ্গে বারুইপুর জেলা পুলিশের পক্ষ পথ নিরাপত্তা ব্যবস্থা কঠোর ভাবে মানতে বিভিন্ন ধরনের কর্মসূচির মাধ্যমে প্রচার শুরু করেছে।

ইতিমধ্যেই জেলা পুলিশের সুপার শ্রী ভৈরব তেওয়ারী আই পি এস ও বারুইপুর জেলা পুলিশের জোনাল সাহেব এবং এস ডি পি ও বারুইপুর ও আই সি বারুইপুর থানা শ্রী দেবপ্রসাদ রায় ও আই সি বারুইপুর মহিলা পুলিশ শ্রী মতি কাকলী ঘোষ কুন্ডু ও অন্যান্য পুলিশ অফিসাররা রাস্তায় নেমেছে। এবং বারুইপুর জেলা পুলিশের পক্ষ থেকে পথ নিরাপত্তা ও সেফ লাইফ ও সেফ ড্রাইভের কর্মসূচি তে নানা কর্মসূচি নিয়েছে সাধারণ মানুষের জন্য ও পথ চলিত সাধারণ মানুষের কথা মাথায় রেখে। এই কর্মসূচিতে সাফল্য অর্জন করতে ইতিমধ্যেই প্রচার শুরু করে দিয়েছে।।

ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category