রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৭:৩৭ অপরাহ্ন
শিরোনাম :
আগৈলঝাড়া রামশীল খাল থেকে নিখোঁজ হওয়া ১৮ মাসের বাঁচ্চার ভাসমান লাশ উদ্ধার নড়াইলে মাইজপাড়া ও কলোড়া ইউপি নির্বাচন-২০২৪ এর ভোটকেন্দ্র পরিদর্শন করলেন পুলিশ সুপার গরমে স্কুল বন্ধ রাখায় মত জনস্বাস্থ্য বিশেষজ্ঞদের নড়াইলে নবনির্মিত স্বাস্থ্য কমপ্লেক্সের ভবন উদ্বোধন করলেন: স্বাস্থ্যমন্ত্রী পবা সাব রেজিস্ট্রারের ঘুষ বানিজ্যের হাতিয়ার রনি-নাদিম সিন্ডিকেট এক পশলা বৃষ্টি চেয়ে কান্নায় ভেঙে পড়লেন শতাধিক মুসল্লি জাতির পিতার সমাধিতে ত্রাণ প্রতিমন্ত্রীর শ্রদ্ধা নিবেদন প্রতিবন্ধীদের মূল ধারায় আনার প্রচেষ্টা আছে সরকারের : সমাজকল্যাণ মন্ত্রী দেশ ও জনগণের জন্য কাজ করতে আওয়ামী লীগের নেতা-কর্মীদের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান আন্তজার্তিক পর্যায়ে বাংলাদেশ পুলিশ আর্চারি ক্লাবের স্বর্ণ জয়

নাচোলে বৈদ্যতিক তারে ঝুলতে গিয়ে ২ শিশুর মৃত্যু!

নাচোল থেকে শাকিল রেজা
  • Update Time : বৃহস্পতিবার, ৯ ডিসেম্বর, ২০২১
  • ৯৯ Time View
নাচোলের কালইর গ্রামের সাবাইতাড়া এলাকায় নির্মাণাধীন বৈদ্যুতিক খুঁটির তারে ঝুলতে গিয়ে দুই শিশুর মৃত্যুর ঘটনা ঘটেছে। আজ বৃহস্পতিবার বেলা ১০টার দিকে এই মর্মান্তিক ঘটনাটি ঘটেছে। ঘটনাটি সত্যতা নিশ্চিত করেছেন নাচোল থানার অফিসার ইনচার্জ সেলিম রেজা ও কসবা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আজিজুর রহমান।
সরেজমিনে গিয়ে জানা যায়, নির্মাণাধীন বৈদ্যুতিক খুঁটিতে তার ঝুলানোর কাজ চলতে থাকলে সেই বৈদ্যুতিক তার ধরে দুজন শিশু খেলতে থাকে। বিষয়টি নির্মাণাধীন শ্রমিকেরা লক্ষ্য করলে সেই দুই শিশুকে সেখান থেকে সরে যেতে বলে। তারপরও তারা তার ধরে ঝুলতে থাকে।
এ অবস্থায় মেশিনের মাধ্যমে সেই তার যখন বৈদ্যুতিক খুটিতে স্থাপন করা শুরু হয় তখন হঠাৎ করেই ঝুলানো তার উপরের দিকে উঠে যায় এবং তারা ঝুলতে থাকে। অনেক বেশি উপরে উঠে গেলে দুজনেরই তার থেকে হাত ছুটে যায় ও নিচে শক্ত জমিতে আছড়ে পরে।
এতে ঘটনাস্থলে মারা যায় কালইর দিঘিপাড়ার মাসুদ রানার ছেলে সজীব(১০) ও একই গ্রামের মিঠুর মেয়ে লামিয়া(৯) হাসপাতালে মৃত্যুবরণ করে। এ ঘটনায় পুরো এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category