সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১০:১৮ অপরাহ্ন
শিরোনাম :
আগৈলঝাড়া রামশীল খাল থেকে নিখোঁজ হওয়া ১৮ মাসের বাঁচ্চার ভাসমান লাশ উদ্ধার নড়াইলে মাইজপাড়া ও কলোড়া ইউপি নির্বাচন-২০২৪ এর ভোটকেন্দ্র পরিদর্শন করলেন পুলিশ সুপার গরমে স্কুল বন্ধ রাখায় মত জনস্বাস্থ্য বিশেষজ্ঞদের নড়াইলে নবনির্মিত স্বাস্থ্য কমপ্লেক্সের ভবন উদ্বোধন করলেন: স্বাস্থ্যমন্ত্রী পবা সাব রেজিস্ট্রারের ঘুষ বানিজ্যের হাতিয়ার রনি-নাদিম সিন্ডিকেট এক পশলা বৃষ্টি চেয়ে কান্নায় ভেঙে পড়লেন শতাধিক মুসল্লি জাতির পিতার সমাধিতে ত্রাণ প্রতিমন্ত্রীর শ্রদ্ধা নিবেদন প্রতিবন্ধীদের মূল ধারায় আনার প্রচেষ্টা আছে সরকারের : সমাজকল্যাণ মন্ত্রী দেশ ও জনগণের জন্য কাজ করতে আওয়ামী লীগের নেতা-কর্মীদের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান আন্তজার্তিক পর্যায়ে বাংলাদেশ পুলিশ আর্চারি ক্লাবের স্বর্ণ জয়

কালকিনিতে বোমা বিস্ফোরণে শিশুসহ দুজন আহত

মোঃ নাঈম হোসেন, কালকিনি (মাদারীপুর) প্রতিনিধি
  • Update Time : শনিবার, ২৭ নভেম্বর, ২০২১
  • ১৯৪ Time View

কালকিনিতে রাস্তার পাশে ব্যাগভর্তি বোমা বিস্ফোরিত হয়ে দুলুফা বেগম (২৮) নামে এক নারী ও সুমি (৮) নামে অপর এক শিশু আহত হয়েছেন। আহত দুলুফা উপজেলার সিডিখান এলাকার দক্ষিণ সিডিখান গ্রামের সুমন শিকদারের স্ত্রী ও সুমি একই গ্রামের আইউব আলী শিকদারের মেয়ে।

শুক্রবার বিকালে এ ঘটনা ঘটে। জানা গেছে, দুলুফা বেগম ও শিশু সুমি সিডিখান রাস্তা দিয়ে বাড়ির দিকে যাওয়ার সময় রাস্তার পাশে রাখা ব্যাগভর্তি ৮-১০টি বোমা হঠাৎ করে বিস্ফোরিত হয়।

এতে বোমার স্পি­ন্টারের আঘাতে দুলুফা বেগম ও সুমি আহত হন। তাদের স্থানীয়ভাবে চিকিৎসা দেওয়া হয়েছে। দুলুফা বেগমের শ্বশুর মউজালী শিকদার বলেন, রাস্তার পাশ দিয়ে আমার পুত্রবধূ বাড়ি ফেরার পথে বোমার আঘাতে আহত হয়েছে।

সদ্য অনুষ্ঠিত দ্বিতীয় ধাপে ইউপি নির্বাচনের জের ধরে এ বোমা বিস্ফোরণের ঘটনা ঘটিয়ে এলাকায় আতঙ্ক সৃষ্টি করা হয়েছে। এ বিষয় জানতে চাইলে নবনির্বাচিত সিডিখান ইউপির চেয়ারম্যান চানমিয়া শিকদার ফোন ধরেননি।

পরাজিত চেয়ারম্যান প্রার্থী মিলন মিয়া বলেন, আহত দুলুফা বোমা লুকানোর সময় বিস্ফোরিত হয়ে আহত হয়েছেন। থানার ওসি ইসতিয়াক আসফাক রাসেল বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। আলামত সংগ্রহ করা হয়েছে।

ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category