মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৬:৫০ পূর্বাহ্ন
শিরোনাম :
এআই ব্যবহার করে যেভাবে ফ্রিতে ছবি-ভিডিও এডিট করবেন ইনস্টাগ্রামে ভিডিও এডিটিংয়ে যেসব অ্যাপ ব্যবহার করবেন মাধ্যমিক বিদ্যালয় খোলা নিয়ে যা বললেন শিক্ষামন্ত্রী ঢাকা মহানগর দক্ষিণ আ.লীগের দপ্তর সম্পাদক রিয়াজকে শোকজ ঝিনাইদহ-১ উপনির্বাচন : আ.লীগের মনোনয়ন কিনলেন ২৫ জন মসজিদ পরিষ্কার করছিলেন ইমাম, পুকুরে ডুবে ২ সন্তানের মৃত্যু ফরিদপুরে ২ সমবায় কর্মকর্তার অনিয়ম ও দুর্নীতির অভিযোগ আগৈলঝাড়া রামশীল খাল থেকে নিখোঁজ হওয়া ১৮ মাসের বাঁচ্চার ভাসমান লাশ উদ্ধার নড়াইলে মাইজপাড়া ও কলোড়া ইউপি নির্বাচন-২০২৪ এর ভোটকেন্দ্র পরিদর্শন করলেন পুলিশ সুপার গরমে স্কুল বন্ধ রাখায় মত জনস্বাস্থ্য বিশেষজ্ঞদের

না ফেরার দেশে চলে গেলেন বর্ষিয়ান নেতা আলহাজ্ব বন্দে আলী

এম মনিরুজ্জামান, পাবনা প্রতিনিধি
  • Update Time : শুক্রবার, ১৯ নভেম্বর, ২০২১
  • ১৩৪ Time View

পৃথিবীর সকল মায়া ত্যাগ করে না ফেরার দেশে চলে গেলেন, পাবনার সুজানগর উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি ও সুজানগর প্রেসক্লাবের সভাপতি মোহাম্মদ আলী মাষ্টারের বড়ভাই বর্ষিয়ান রাজনৈতিক ব্যক্তিত্ব আলহাজ্ব এ কেএম বন্দে আলী মিঞা(৭৮)।

তিনি শুক্রবার সকাল ১১ টা ২৫ মিনিটে পৌরসভার ৩ ওয়ার্ডের ভবানীপুর জিরো পয়েন্ট মোড়ে তার নিজ বাসায় বার্ধক্যজনিত কারণে ইন্তেকাল করেন। (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন) আগামীকাল শনিবার সকাল ১০ ঘটিকায় মরহুমের জানাজা নামাজ সুজানগর সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হবে বলে জানিয়েছেন, মরহুমের বড় ছেলে উপজেলা আওয়ামী লীগের কৃষি বিষয়ক সম্পাদক রাজা হাসান।

মৃত কালে তিনি ৪ ছেলে ও ১ মেয়ে সহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা ও শোক প্রকাশ করেছেন, পাবনা-২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আহমেদ ফিরোজ কবির, উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহীনুজ্জামান শাহীন, পৌর মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক রেজাউল করিম রেজা, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক মেয়র আলহাজ্ব আব্দুল ওহাব, সাবেক মেয়র তোফাজ্জল হোসেন তোফা, পাবনা প্রেসক্লাবের সভাপতি এবিএম ফজলুর রহমান, বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম পাবনা জেলা শাখার সভাপতি ডাঃ আব্দুস সালাম, সুজানগর প্রেসক্লাবের সভাপতি মোহাম্মদ আলী মাষ্টার, সাধারণ সম্পাদক এম মনিরুজ্জামান। মরহুম আলহাজ্ব একেএম বন্দে আলী মিঞা আওয়ামী লীগের দুর্দিনের কাণ্ডারি ছিলেন। উপজেলার প্রত্যন্ত অঞ্চলের নেতা কর্মীরা সুজানগরে রাজনৈতিক অথবা অন্য যে কোন কাজে আসলে, ফিরে যেতে না পারলে তার বাড়িতে রাত যাপন করতেন। যৌবন থেকে শেষ জীবন অবধি দলের পিছনে কাজ করে গেছেন এই বর্ষিয়ান নেতা। আলহাজ্ব একেএম বন্দে আলী মিঞার ভাই সুজানগর প্রেসক্লাবের সভাপতি ও বিজয় বাংলা বিডি২৪ ডট কমের সম্পাদক মোহাম্মদ আলী মাষ্টার বলেন, আমার বড়ভাই শেষ জীবন অবধি দলের পিছনে পরিশ্রম করে গেছেন, বিনিময়ে দল থেকে তাকে সেই সম্মান টুকু দেওয়া হয় নি।

ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category