সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৩:৩৪ অপরাহ্ন
শিরোনাম :
আগৈলঝাড়া রামশীল খাল থেকে নিখোঁজ হওয়া ১৮ মাসের বাঁচ্চার ভাসমান লাশ উদ্ধার নড়াইলে মাইজপাড়া ও কলোড়া ইউপি নির্বাচন-২০২৪ এর ভোটকেন্দ্র পরিদর্শন করলেন পুলিশ সুপার গরমে স্কুল বন্ধ রাখায় মত জনস্বাস্থ্য বিশেষজ্ঞদের নড়াইলে নবনির্মিত স্বাস্থ্য কমপ্লেক্সের ভবন উদ্বোধন করলেন: স্বাস্থ্যমন্ত্রী পবা সাব রেজিস্ট্রারের ঘুষ বানিজ্যের হাতিয়ার রনি-নাদিম সিন্ডিকেট এক পশলা বৃষ্টি চেয়ে কান্নায় ভেঙে পড়লেন শতাধিক মুসল্লি জাতির পিতার সমাধিতে ত্রাণ প্রতিমন্ত্রীর শ্রদ্ধা নিবেদন প্রতিবন্ধীদের মূল ধারায় আনার প্রচেষ্টা আছে সরকারের : সমাজকল্যাণ মন্ত্রী দেশ ও জনগণের জন্য কাজ করতে আওয়ামী লীগের নেতা-কর্মীদের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান আন্তজার্তিক পর্যায়ে বাংলাদেশ পুলিশ আর্চারি ক্লাবের স্বর্ণ জয়

কাশিয়ানীতে আ.লীগ নেতার স্মরণে শোক সভা

কাশিয়ানী প্রতিনিধি
  • Update Time : শনিবার, ১৮ সেপ্টেম্বর, ২০২১
  • ২৩০ Time View

গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলার পারুলিয়া ইউনিয়নের ২নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক প্রয়াত শরাফত হোসেনের স্মরণে শোক ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (১৭ সেপ্টেম্বর) বেলা ১১ টায় ইউনিয়ন আওয়ামী লীগের আয়োজনে ইউনিয়ন পরিষদ চত্ত্বরে এ শোক ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি কাওসার মোল্যার সভাপতিত্বে বক্তব্য রাখেন কাশিয়ানী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজী জাহাঙ্গীর আলম, ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক আমিনুল ইসলাম আমিন, পারুলিয়া ইউপি চেয়ারম্যান শেখ মকিমূল ইসলাম মকিম, উপজেলা আওয়ামী লীগের সদস্য স. ম আজিজুর রহমান, খ. ম সেকেন্দার আলী, ইলিয়াস আক্তার সাবু, মো. বাকা মিয়া, জাহিদুল ইসলাম খান, হায়দার আলী, হেমায়েত হোসেন, দেলোয়ার হোসেন, সাধন খান, উজ্জ্বল মিয়া, শ্যামল কান্তি টিকাদার, মজিবর হোসেন মিয়া, মোশারফ হোসেন মিয়া, আক্কআজ মোল্যা প্রমুখ।

স্মৃতিচারণ করে বক্তারা বলেন, শরাফত হোসেন একজন ভাল মানুষ ছিলেন। তিনি দলের জন্য নিরলসভাবে কাজ করেছেন। তাঁর আদর্শ ইউনিয়নবাসীর কাছে স্মৃতি হয়ে থাকবে।

স্মৃতিচারণ শেষে তাঁর আত্মার শান্তি কামনায় দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়। পরে উপস্থিতির মাঝে তবারক বিতরণ করা হয়।

উল্লেখ্য, গত ৯ সেপ্টেম্বর ক্যান্সার রোগে আক্রান্ত হয়ে চিকিৎসাধীন অবস্থায় শরাফত হোসেন মারা যান।

ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category